পায়েল-দ্বৈপায়নের সদ্যজাত সন্তানের প্রথম ছবি, দেখুন...

 আর ডাকনাম রেখেছেন আউলি। 

Updated: Apr 12, 2019, 09:16 PM IST
পায়েল-দ্বৈপায়নের সদ্যজাত সন্তানের প্রথম ছবি, দেখুন...

রণিতা গোস্বামী: সদ্য মা হয়েছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী পায়েল দে। আর বাবা হয়েছেন অভিনেতা দ্বৈপায়ন দাস। গত ৩ এপ্রিল পায়েল ও দ্বৈপায়নের  পরিবারে আসে নতুন অতিথি। zee ২৪ ঘণ্টা ডিজাটালের তরফে দ্বৈপায়নের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ছেলের নাম রাখা হয়েছে মেরাক। আর ডাকনাম রেখেছেন আউলি। 

শুক্রবার, Zee ২৪ ঘণ্টার সঙ্গে সদ্যজাত সন্তানের এক্সক্লুসিভ ছবি শেয়ার করেছেন অভিনেতা দ্বৈপায়ন দাস।

আরও পড়ুন- কয়েক ঝিলিক​! কোথায় বাড়ি, কী নিয়ে পড়াশোনা করেন? মা ধারাবাহিকের জন্য কত টাকা পারিশ্রমিক পেতেন? ঝিলিক সম্পর্কে জেনে নিন আরও অনেক তথ্য...

প্রসঙ্গত, পায়েল ও দ্বৈপায়ন দুজনেই বেড়াতে ভীষণ ভালোবাসেন। আর সেই বেড়াতে যাওয়ার পছন্দের দুই জায়গার নামেই ছেলের নাম রেখেছেন দ্বৈপায়ন ও পায়েল। লাদাখের ছোট্ট একটা গ্রামের নাম হল মেরাখ ও আর আউলি হল উত্তরাখণ্ডের একটি গ্রামের নাম।  গতবছরই পায়েলকে নিয়ে লাদাখে পাড়ি দিয়েছিলেন দ্বৈপায়ন। সেই ছবি ও ভিডিয়ো শেয়ারও করেছিলেন সোশ্যাল মিডিয়াতে।

২০১২ সালে ৩ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েছিলেন টেলি দুনিয়ার এই জনপ্রিয় দুই মুখ দ্বৈপায়ন ও পায়েল। জানা যায়, ২০০৯ সালে একটি টেলিফিল্মের শ্যুটিংয়ের সময় আলাপ হয় দ্বৈপায়ন ও পায়েলের। সেখান থেকেই প্রেম। বেহুলা, দুর্গা, তবু মনে রেখো, আলো আমার আলো, বেহুলা সহ একাধিক ধারাবাহিকে দেখা গেছে পায়েলকে। সম্প্রতি জাহানারা ধারাবাহিকে অভিনয় করছিলেন পায়েল। তবে তারই মাঝে সুখবরটা এসে পড়ায়। ধারাবাহিক থেকে বিরতি নিতেই হয়েছে পায়েলকে।

আরও পড়ুন- এই ছোট্ট মেয়েটি টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী, দেখুন তো চিনতে পারেন কিনা?