'মেরে ফেলো আমায়', দীপিকার ছবি দেখে চিতকার জুড়ে দিলেন রণবীর

স্ত্রী দীপিকা পাডুকনের কীর্তিতে অবাক হয়ে যান রণবীর সিং

Updated By: Dec 9, 2019, 11:53 AM IST
'মেরে ফেলো আমায়', দীপিকার ছবি দেখে চিতকার জুড়ে দিলেন রণবীর

নিজস্ব প্রতিবেদন : বিয়ের পরও যে তাঁদের প্রেম ক্রমশ বেড়েছে বৈ এতটুকু কমেনি, তা বার বার প্রকাশ্যে এনেছেন (Ranveer Singh) রণবীর সিং এবং দীপিকা পাডুকন। এবারও তার অন্যথা হয়নি। সম্প্রতি নিজের নতুন হেয়ারস্টাইলের ছবি শেয়ার করেন (Deepika Padukone) দীপিকা পাডুকন। (Instagram)ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন দীপ্পি। যা দেখে তাঁর স্বামী রণবীর সিং চিতকার চেঁচামেচি শুরু করে দিয়েছেন।

আরও পড়ুন :  স্টার স্ক্রিন অ্যাওয়ার্ডসে হাজির প্রায় গোটা বলিউড, দেখুন তারকাদের ছটা
কি অবাক লাগছে শুনে? বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে। সম্প্রতি নিজের নতুন লুক ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন দীপিকা। যা দেখে রণবীর সিং বলেন, 'মেরে ফেলো আমায়' (মার দো মুঝো)।  স্ত্রীর নতুন লুকে তিনি যে পুরো কুপোকাত হয়ে পড়েছেন, তা প্রকাশ্যেই স্বীকার করে নেন রণবীর।
দেখুন সেই ছবি...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

রণবীর সিংয়ের পাশাপাশি (Alia Bhatt) আলিয়া ভাট, আয়ুষ্মান খুরানা-রাও দীপিকার নতুন লুকে বেশ মুগ্ধ হয়ে গিয়েছেন, তা বেশ স্পষ্ট।
সম্প্রতি ৮৩-র শ্যুটিং শুরু করেছেন রণবীর সিং। কপিল দেবের বায়োপিকে অনস্ক্রিনেও রণবীরের স্ত্রী হিসেবে দেখা যাবে দীপিকাকে। অর্থাত কপিল দেবের বায়োপিকে তাঁর স্ত্রী রোমি দেবের ভূমিকায় অভিনয় করবেন দীপিকা পাডুকন। 

আরও পড়ুন : শেষে মন দিলেন সলমন, অর্ধেক বয়সী সাইয়ের সঙ্গেই চুটিয়ে প্রেম
অন্যদিকে ৮৩-র পাশাপাশি দীপিকা বর্তমানে ছপক-এর শ্যুটিংও শুরু করেছেন। এই সিনেমায় দীপিকার সঙ্গে অভিনয় করছেন বিক্রান্ত মেসি। ৮৩ এবং ছপক-এর পর মহাভারতে দ্রৌপদির ভূমিকাতেও এবার দেখা যাবে দীপিকা পাডুকনকে। পাশাপাশি রণবীর সিংকে দেখা যাবে জয়েশভাই জোরদার এবং করণ জোহরের তখত-এ। তখত-এর শ্যুটিং কবে থেকে রণবীর শুরু করবেন তা জানা যায়নি কিন্তু সম্প্রতি প্রকাশ্যে আসে জয়েশভাই জোরদার-এর প্রথম লুক। যেখানে রণবীর সিংকে একজন গুজরাটির ভূমিকায় দেখা যাচ্ছে।