Ratan Rajput: 'বাবার বয়সী প্রযোজক আমাকে কু-প্রস্তাব দিয়েছেন...'

প্রায় বাবার বয়সি ৬৫ বছরের প্রযোজক যখন অভিনয়ের সুযোগ দেওয়ার লোভ দেখিয়ে বিছানায় ডাকেন, তখন কেমন লাগতে পারে এক ভাগ্যান্বেষী তরুণীর? ১৪ বছর আগের সেই অভিজ্ঞতার কথা ভুলতে পারেন না রতন রাজপুত। জানালেন ‘কাস্টিং কাউচ’-এর শিকার হয়েছিলেন তিনিও। 

Updated By: Sep 29, 2022, 05:51 PM IST
Ratan Rajput: 'বাবার বয়সী প্রযোজক আমাকে কু-প্রস্তাব দিয়েছেন...'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী রতন রাজপুত, ‘আগলে জনম মোহে বিটিয়া হে কি জো’ ধারাবাহিকের জনপ্রিয় মুখ। বর্তমানে তিনি তাঁর ইউটিউবে চ্যানেলে নিয়মিত ভ্লগারে পরিণত হয়েছেন। সম্প্রতি তাঁর এক ভ্লগে ১৪ বছর আগের একটি অভিজ্ঞতার কথা তুলে ধরেন, যা আজও তিনি ভুলতে পারেননি। জানান, ‘কাস্টিং কাউচ’-এর শিকার তিনিও হয়েছিলেন। নিজের বাবার বয়সী লোক তাঁকে বন্ধুত্বের আবেদন জানিয়েছিলেন, শুধুমাত্র কাস্টিং-এর কারণে! 

আরও পড়ুন: Boycott Movie: বয়কট এবার বড়পর্দায়, পর্দার পিছনের পর্দাফাঁস আসন্ন!

 তিনি তাঁর একটি ভ্লগের মাধ্যমে সেই অভিজ্ঞতার কথা, তাঁর ফলোয়ার্সদের কাছে তুলে ধরেন। তিনি জানান, আজ থেকে ১৪ বছর আগের কথা। আমি তখন মুম্বইতে চলে এসেছি। সেখানে একজন ৬০-৬৫ বছর বয়সী লোক ছিল। সে আমাকে খুব অপমান করেছিল। বলেছিল, ‘তোমার চুল, ত্বক দেখ আর মডেলদের দেখ’। তার মতে, আমার পুরো গেট আপের পরিবর্তন করার দরকার ছিল। আমার সম্পূর্ণ মেকওভার দরকার, যার জন্য ২ থেকে ২.৫ লক্ষ টাকা খরচ হত। তারপর সে প্রশ্ন করে আমাকে, কেন আমার জন্য সে খরচ করবে? তাই, আমাকে টাকার বদলে তাঁর ‘বন্ধু’ হতে হবে এই প্রস্তাব রাখে। আমি এরকম কথা শুনে খুব অবাক হয়েছিলাম। আমি তাঁকে জানাই, সে আমার বাবার বয়সী। আমি কী করে তার বন্ধু হব! হ্যাঁ, আমি তাকে সম্মান করতাম। কিন্তু এসব শোনার পরেই সেই লোকটি আমার ওপর রেগে যায়। বলতে লাগে, ‘আমি বিনা পয়সায় কিছু করব না, এখানে শুধু বন্ধুত্ব হয়। অভিনয় জগতে আসতে চাইলে এইসব নাটক বন্ধ করে একটু স্মার্ট হও’। 

পড়ুন:  বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

রতন আরও বলেছেন, যখন আমি ওই ব্যক্তিকে জানাই সে আমার বাবার বয়সী, তখন সে আমার ওপর রেগে গিয়ে আরও অনেক কথা বলেছিলেন। তিনি একের পর এক বলতে শুরু করেন, ‘শোন, যদি আমার মেয়েও অভিনেত্রী হত, আমি তার সঙ্গেও ঘুমোতাম।‘ আমি এটা শুনে অবাক হয়ে গিয়েছিলাম। লোকটি আমার সঙ্গে কিছু করেননি, তবে তার কথাগুলোর খুব খারাপ প্রভাব আমার ওপর পড়েছিল। আমি এক মাস কারও সঙ্গে দেখা করিনি। এই ঘটনার পর আমি আর কোনও সিনেমার জন্যও চেষ্টা করিনি। 
রতন অবশেষে খুব হতাশার সঙ্গে লিখেছেন, আমার খুব রাগ হয়। আজও যদি আমি তাকে দেখতে পাই, যে মুখ দিয়ে এই কথাগুলো বলেছেন সেই মুখে জুতো দিয়ে মারব!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.