Aindrila Sharma : স্মৃতির বহরমপুরে আরও একবার এভাবেই ফিরলেন ঐন্দ্রিলা...

এবার ঘরের মেয়ের সেই ভালোলাগার কথা মাথায় রেখেই বহরমপুরে আয়োজন করা হল রক্তদান শিবির। যেখানে রক্ত দিতে হাজির হয়েছিলেন বহরমপুরের বহু মানুষ। ঐন্দ্রিলার ডাকে সাড়া দিয়ে এসেছিলেন বহু তরুণ প্রজন্মের ছেলেমেয়েরাও। সকাল ১০টা থেকে শুরু হয়ে দুপুর ২টা পর্যন্ত চলে এই শিবির। এদিকে ঐন্দ্রিলা শর্মা অভিনীত ধারাবাহিক 'জিয়ন কাঠি'র বেশকিছু ভিডিয়ো ক্লিপ নিজের ফেসবুকে শেয়ার করে নিয়েছেন মা শিখা শর্মা। ক্যাপশানে লিখেছেন, 'ঐন্দ্রিলা আমাদের মধ্যেই আছে, আমাদের মন-প্রাণ জুড়ে, জাহ্নবীর রুপে।' প্রসঙ্গত, আগামী ৫ ডিসেম্বর থেকে আবারও 'জিয়ন কাঠি' ধারাবাহিকটি পুনঃসম্প্রচার হতে চলেছে। সেকথাও জানিয়েছেন ঐন্দ্রিলার মা শিখা শর্মা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 2, 2022, 07:42 PM IST
Aindrila Sharma : স্মৃতির বহরমপুরে আরও একবার এভাবেই ফিরলেন ঐন্দ্রিলা...

Aindrila Sharma, Blood Donation Camp, জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো : গত ২০ নভেম্বর না ফেরার দেশে পাড়ি দিয়েছেন ঐন্দ্রিলা শর্মা। ঐন্দ্রিলা আগে যেমন ছিলেন, ঠিক তেমনটাই রয়েছেন তাঁর মা-বাবা, পরিবার আর সব্যসাচীর কাছে। তাঁরা ঐন্দ্রিলার স্মৃতি আঁকড়েই বেঁচে রয়েছেন। প্রায়দিনই ঐন্দ্রিলার স্মৃতিতে সোশ্যাল মিডিয়ায় নানান কিছু ভাগ করে নিতে দেখা যাচ্ছে দিদি ঐশ্বর্য ও মা শিখা শর্মাকে। তবে বহরমপুরের মেয়ে ঐন্দ্রিলার কাছে সেখানকার বাসিন্দারাও পরিবারের মতোই ছিলেন। যে কোনও প্রয়োজনে, সামাজিক কাজে ছুটে যেতে দেখা যেত ঐন্দ্রিলাকে।

মানুষের প্রয়োজনে পাশে থাকা অভিনেত্রীর কাছে একটা ভালোলাগার জায়গা। এবার ঘরের মেয়ের সেই ভালোলাগার কথা মাথায় রেখেই বহরমপুরে আয়োজন করা হল রক্তদান শিবির। যেখানে রক্ত দিতে হাজির হয়েছিলেন বহরমপুরের বহু মানুষ। ঐন্দ্রিলার ডাকে সাড়া দিয়ে এসেছিলেন বহু তরুণ প্রজন্মের ছেলেমেয়েরাও। সকাল ১০টা থেকে শুরু হয়ে দুপুর ২টা পর্যন্ত চলে এই শিবির। 

আরো পড়ুন-এক উর্ফিতে রক্ষে নেই, সানি দোসর...

আরও পড়ুন-KIFF 2022: কলকাতা চলচ্চিত্র উত্সব সম্পর্কে যে কথা না-জানলেই নয়...

সম্প্রতি, ঐন্দ্রিলা শর্মা অভিনীত ধারাবাহিক 'জিয়ন কাঠি'র বেশকিছু ভিডিয়ো ক্লিপ নিজের ফেসবুকে শেয়ার করে নিয়েছেন মা শিখা শর্মা। ক্যাপশানে লিখেছেন, 'ঐন্দ্রিলা আমাদের মধ্যেই আছে, আমাদের মন-প্রাণ জুড়ে, জাহ্নবীর রুপে।' প্রসঙ্গত, আগামী ৫ ডিসেম্বর থেকে আবারও 'জিয়ন কাঠি' ধারাবাহিকটি পুনঃসম্প্রচার হতে চলেছে। সেকথাও জানিয়েছেন ঐন্দ্রিলার মা শিখা শর্মা।

এর আগে সব্যসাচী-ঐন্দ্রিলা শর্মা অভিনীত ধারাবাহিকের বিশেষ মুহূর্ত শেয়ার করেছিলেন শিখা শর্মা। লিখেছিলেন, লিখেছেন, 'আমার সব্যর ঐন্দ্রিলা'। ছবির সঙ্গে অরিজিৎ সিংয়ের গাওয়া 'কি করে তোকে বলব' গানটি জুড়ে দিয়েছেন শিখা শর্মা। নিচে লিখেছেন, 'সত্যিই কি করে আর বলবে তোকে ঐন্দ্রিলা'। এছাড়াও ফেসবুকে ঐন্দ্রিলার নানান স্মৃতি ভাগ করে নিচ্ছেন অভিনেত্রীর মা শিখা শর্মা। লিখেছেন, 'এখন ঐন্দ্রিলার এই সব স্মৃতি নিয়েই বেঁচে থাকতে হবে।'

গত ১ নভেম্বর মস্তিষ্কে রক্তক্ষরণ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ঐন্দ্রিলা শর্মা। দীর্ঘ ২০ দিন কোমায় আচ্ছন্ন ছিলেন অভিনেত্রী। এই পুরো ২০ দিন তাঁর পাশে ছিলেন সব্যসাচী। এদিকে ঐন্দ্রিলার অসুস্থতার সময় একটি মুহূর্তের জন্য তাঁর থেকে দূরে যাননি অভিনেতা সব্যসাচী চৌধুরী। শেষমুহূর্ত পর্যন্ত 'ঐন্দ্রিলার সব্যসাচী' তাঁর সঙ্গেই ছিলেন। এভাবে কাছের মানুষটির চলে যাওয়া মেনে নিতে পারেননি তিনিও। ঐন্দ্রিলার মৃত্যুর পরপরই ফেসবুক ও ইনস্টাগ্রাম প্রোফাইল ডিলিট করে দেন সব্যসাচী চৌধুরী। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)