Ringo: বেনারসের অলিগলি ঘুরে মোবাইলেই সিরিজ শ্যুট রিঙ্গোর...

Ringo: ঘটনার সূত্রপাত হয় যখন এক ব্লগার অকস্মাৎ নিখোঁজ হওয়া মহিলা সাংবাদিককে শনাক্ত করে, আর সেখান থেকেই গল্পের শুরু। সেই জটিল ঘটনার পিছু তাড়া করে সেই সাংবাদিক ভয়ানক বিপদের সম্মুখীন হয়। স্বেচ্ছায় অনুসন্ধানের সুত্র ধরে এই আঁধার জগতে পা রেখেই সে বুঝতে পারে যে, সে নিজেই ওই প্রাচীন শহরের এক ভয়াবহ দুষ্কৃতি চক্রের মারণ নিশানার কেন্দ্রবিন্দু।

Updated By: Feb 18, 2023, 06:53 PM IST
Ringo: বেনারসের অলিগলি ঘুরে মোবাইলেই সিরিজ শ্যুট রিঙ্গোর...

Ringo, Varanasi Junction, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার ওয়েব সিরিজ তৈরি করছেন পরিচালক রিঙ্গো। বেনারসের প্রেক্ষাপটে একটি থ্রিলার তৈরি করেছেন তিনি। চিত্রনাট্য লিখেছেন নিজেই। বেনারসের অলিগলিতে, গোটা আউটডোরই শ্যুট হয়েছে মোবাইলেই। বেনারসের ধর্ম আর রাজনীতির অলিগলি জুড়ে বিস্তৃত কাহিনীর প্রেক্ষাপটে নির্মিত একটি রোমহর্ষক থ্রিলার বারানসী জংশন। দ্রুত গতির এই কাহিনীর পরতে পরতে রয়েছে পশ্চাদ্ধাবনের টান টান উত্তেজনা ও আনাচে কানাচে বিপদমুখী মরণের ফাঁদ। এই সিরিজে ক্রাইম রিপোর্টারের চরিত্রে অভিনয় করেছেন অমৃতা চট্টোপাধ্যায়।

আরও পড়ুন- Kartik Aryan: মন্দিরে গিয়ে আইন ভাঙলেন কার্তিক, দিতে হল ফাইন...

ঘটনার সূত্রপাত হয় যখন এক ব্লগার অকস্মাৎ নিখোঁজ হওয়া মহিলা সাংবাদিককে শনাক্ত করে, আর সেখান থেকেই গল্পের শুরু। সেই জটিল ঘটনার পিছু তাড়া করে সেই সাংবাদিক ভয়ানক বিপদের সম্মুখীন হয়। স্বেচ্ছায় অনুসন্ধানের সুত্র ধরে এই আঁধার জগতে পা রেখেই সে বুঝতে পারে যে, সে নিজেই ওই প্রাচীন শহরের এক ভয়াবহ দুষ্কৃতি চক্রের মারণ নিশানার কেন্দ্রবিন্দু। সে এও বুঝতে পারে যে তাঁর অজ্ঞাতসারেই প্রতিটি পদক্ষেপের নজরদারি করা হচ্ছে, এমন কি এই শহরে বিশ্বাসযোগ্য বলে তাঁর কেউ নেই। ক্রমে তাঁর সামনে ধর্মবান্ধব শহরে ঘোর অধর্মের কালো আঁধারে ভরসাযোগ্য সব দরজা একে একে বন্ধ হতে থাকে। সে কি চারিদিক থেকে ঘিরে ধরা বিপর্যয়ের ঘেরাটোপ থেকে বেরোতে পারবে? শেষমেষ আঁধার জগতের ঘৃণ্য শক্তিগুলো কি পরাজিত হবে? এই কৌতূহলের উত্তর মিলবে আগামী ওয়েব সিরিজ বারানসী জংশনে। পরিচালনায় অর্ণব রিঙ্গো বন্দ্যোপাধ্যায়। মুক্তি পাচ্ছে তে আগামী মার্চ মাসে।এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন অমৃতা চট্টোপাধ্যায়, জিতসুন্দর চক্রবর্তী, যুধাজিত সরকার, ঋদ্ধীষ চৌধুরী, কোরক সামন্ত, অভিজিৎ সেনগুপ্ত, অরূপ জাইগিরদার, মহম্মদ করীম, অগ্নিভ ব্যানার্জি।

আরও পড়ুন- Ghetto Classic Jazz: বাঙালি লেখিকার উদ্যোগে নাইরোবিতে ফের গেটো ক্লাসিকস্ জ্যাজ মিউজিকের আসর…

এই ওয়েব সিরিজ প্রসঙ্গে অর্ণব রিঙ্গো বন্দ্যোপাধ্যায় বলেন, "ক্লিকের সাথে আমার প্রথম অ্যাডভেঞ্চারটি আসলে রোলার কোস্টার অ্যাডভেঞ্চারের চেয়ে কম কিছু নয়। বারাণসী জংশন আমার জন্য জীবনের সেরা অভিজ্ঞতার একটি। আমি রাতে এবং ভোরের কুয়াশায় পবিত্র এবং সবচেয়ে রহস্যময় ঘাটগুলির শুটিং করতে পেরেছি। অমৃতা চট্টোপাধ্যায়, জিৎ সুন্দর চক্রবর্তী এবং অন্যান্য কলাকুশলীদের সাথে আমার অভিনেতাদের সাথে রোমহর্ষক দৃশ্যগুলি শুট করা আমার কাছে একটি অনবদ্য অভিজ্ঞতা। এটি একটি এজ-অফ-দ্য-সিট থ্রিলার যা আপনাকে শেষ অবধি রহস্যের বাঁধনে বেঁধে রাখবে।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.