আলিয়ার 'গলি বয়'-এর প্রশংসা করে করা টুইট ডিলিট করলেন ঋষি কাপুর

 টুইট লভ চিহ্ন দিয়ে নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন আলিয়া ভাট।

Updated: Feb 15, 2019, 04:18 PM IST
আলিয়ার 'গলি বয়'-এর প্রশংসা করে করা টুইট ডিলিট করলেন ঋষি কাপুর

নিজস্ব প্রতিবেদন: 'গলি বয়' দেখে সকলেই আলিয়া ও রণবীরের প্রশংসায় সকলেই পঞ্চমুখ। সকলেই এই ছবির ভূয়সী প্রশংসা করেছেন। কাপুর বাড়ির হবু বৌমার এই ছবি দেখে প্রশংসা করেন কিংবদন্তি অভিনেতা তথা রণবীর কাপুরের বাবা ঋষি কাপুর। তিনিও এই ছবির ও ছবির অভিনেতা অভিনেত্রীদের প্রশংসা করে টুইট করেন। সেই টুইট লভ চিহ্ন দিয়ে নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন আলিয়া ভাট।

তবে আশ্বর্যজনক ভাবে পরে সেই টুইট নিজের টুইটার হ্যান্ডল থেকে ডিলিটও করে দেন অভিনেতা। তবে হঠাৎ এই টুইট ডিলিট করার কী কারণ তা উত্তর খুঁজে পাওয়া যায়নি। তবে আলিয়ার টুইটার হ্যান্ডেলে শেয়ার করা সেই টুইটের উপরে লভ চিহ্নগুলি থেকেই যায়।

আরও পড়ুন-রণবীর-আলিয়ার 'গলি বয়': প্রথম দিনে এই ছবির বক্স অফিস কালেকশন কত জানেন?

দেখুন...

আরও পড়ুন-মা হচ্ছেন প্রিয়াঙ্কা? প্রকাশ্যে দেশি গার্লের 'বেবি বাম্প'!

প্রসঙ্গত তাঁর টুইটে ঋষি কাপুর লিখেছিলেন, ''সকলের মুখেই গলি বয় নিয়ে প্রশংসা শুনলাম। সাফল্যের জন্য টিম 'গলি বয়' এর জন্য অনেক শুভেচ্ছা রইল। জোয়া তুমি আবারও কিছু করে দেখালে। '' প্রসঙ্গত, এই মুহূ্র্তে রণবীর-আলিয়ার প্রেমের খবর বি-টাউনে সকলেরই জানা। পাশাপাশি রণবীর-আলিয়ার সুখের স্বর্গে মাঝে মধ্যেই আবার সমস্যা তৈরি হচ্ছে বলেও শোনা যাচ্ছে। এমনকি গলি বয় দেখে ফেরার পথেও গাড়ির মধ্যে আলিয়ার সঙ্গে রণবীরের ঝগড়ার দৃশ্য ভাইারাল হয়। অবশ্য পরে ফেল ভ্যালেন্টাইন'স ডে-র রাতে রণবীর-আলিয়ার স্পেশাল ডিনারের ছবি রণবীরের রাঁধুনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলে তা ভাইরাল হয়ে যায়। সে যাই হোক এসবের মধ্যে ঋষি কাপুরের টুইট ডিলিট করার কারণ ঠিক কী তা অবশ্য জানা যায়নি।

আরও পড়ুন-রণবীর-আলিয়ার ভ্যালেন্টাইন'স ডে-র ডিনারে উপচে পড়ল ভালোবাসা