বিশ্বজুড়ে করোনার প্রকোপ, ছেলে-মেয়েকে নিয়ে সিঙ্গাপুরে রয়েছেন ঋতুপর্ণা

 সিঙ্গাপুরে উড়ে যাওয়ার কথা Zee 24ঘণ্টা ডট কমকে জানিয়েছেন 'দত্তা' ছবির পরিচালক তথা প্রাক্তন সাংবাদিক এবং অভিনেত্রীর পারিবারিক বন্ধু নির্মল চক্রবর্তী।

Reported By: রণিতা গোস্বামী | Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 20, 2020, 07:51 PM IST
বিশ্বজুড়ে করোনার প্রকোপ, ছেলে-মেয়েকে নিয়ে সিঙ্গাপুরে রয়েছেন ঋতুপর্ণা

নিজস্ব প্রতিবেদন : করোনা নিয়ে বিশ্বজুড়ে আতঙ্ক ছড়িয়েছে। তারই মাঝে সিঙ্গাপুরে উড়ে গিয়েছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। তাঁর সিঙ্গাপুরে উড়ে যাওয়ার কথা Zee 24ঘণ্টা ডট কমকে জানিয়েছেন 'দত্তা' ছবির পরিচালক তথা প্রাক্তন সাংবাদিক এবং অভিনেত্রীর পারিবারিক বন্ধু নির্মল চক্রবর্তী।

জানা যাচ্ছে, এই মুহূর্তে টলি পাড়ায় সমস্ত ছবির কাজ বন্ধ, তাই পরিবারের সঙ্গে ছুটি কাটাতেই সিঙ্গাপুরে উড়ে গিয়েছেন ঋতুপর্ণা। সেখানে তাঁর সঙ্গেই রয়েছে মেয়ে ঋষণা ও ছেলে অঙ্কন। আপাতত ঋষণা ও অঙ্কন দুজনের স্কুলই বন্ধ তাই তাদের সঙ্গে জমিয়ে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। মেয়ে ঋষণার সঙ্গে সিঙ্গাপুরের একটি দোকানে নিত্য প্রয়োজনীয় কিছু জিনিস কেনাকেটা করার কিছু ছবি Zee 24 ঘণ্টা ডট কমের সঙ্গে শেয়ার করেছেন তিনি। যেখানে ঋতুপর্ণা ও তাঁর মেয়ে ঋষণা দুজনকে মাস্ক পরে থাকতে দেখা যাচ্ছে। যতরকম সতর্কতা অবলম্বন করা যায়, সবকিছু মেনেই অভিনেত্রী ও তাঁর পরিবার সেখানে রয়েছেন বলে জানা যাচ্ছে। 

আরও পড়ুন-থ্রিলারের ভিড়ে ১০০ বছরের পুরনো 'দত্তা'র পুনর্জন্ম, 'বিজয়া' ঋতুপর্ণা

আরও পড়ুন-করোনার বিরুদ্ধে লড়াই, বিশেষ উদ্যোগ বলিউড তারকাদের

এদিকে নিজের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে করোনা নিয়ে সমস্ত মানুষকে সচেতনও করেছেন অভিনেত্রী।

তবে সিঙ্গাপুর থেকে অভিনেত্রী কবে ফিরবেন, সেই পরিচালক প্রসঙ্গে নির্মল চক্রবর্তী জানান, আপাতত ৩১ মার্চ পর্যন্ত ফেরার কোনও সম্ভবনা নেই, তারপরেও বেশকিছুদিন অভিনেত্রী ও তাঁর পরিবারের সিঙ্গাপুরেই থাকার কথা রয়েছে বলে জানা যাচ্ছে।

আরও পড়ুন-ভিডিয়ো কলে সাবধানে থাকার কথা সৃজিতকে ভালো করে বুঝিয়েছে মেয়ে আইরা : মিথিলা