Charlie Watts: বিশ্বসঙ্গীতে ইন্দ্রপতন, প্রয়াত রোলিং স্টোনের কিংবদন্তি ড্রামার

বয়সজনিত অসুস্থতায় ভুগছিলেন তিনি।

Updated By: Aug 25, 2021, 12:09 AM IST
Charlie Watts: বিশ্বসঙ্গীতে ইন্দ্রপতন, প্রয়াত রোলিং স্টোনের কিংবদন্তি ড্রামার

নিজস্ব প্রতিবেদন: জনপ্রিয় 'রক অ্যান্ড রোল' রোলিং স্টোনের  সদস্য ছিলেন। ছয়ের দশকে প্রতিভার স্বাক্ষর রেখেছিলেন কালজয়ী সব গানে। প্রয়াত কিংবদন্তি ড্রামার  চার্লি ওয়াটস (Charlie Watts)। ব্যান্ডের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, 'অত্যন্ত বেদনার সঙ্গে জানাচ্ছি, আমাদের প্রিয় ড্রামার আর আমাদের মধ্যে নেই'।

জুন মাসেই সাড়ম্বরে পালিত হয় তাঁর ৮০ জন্মদিন। তবে, শরীরটা ভালো যাচ্ছিল না একেবারেই। বয়সজনিত অসুস্থতায় ভুগছিলেন  চার্লি ওয়াটস (Charlie Watts)। এদিন হাসপাতালে প্রয়াত হন তিনি। রোলিং স্টোনের বিবৃতিতে আরও বলা হয়, 'চার্লি একজন নিষ্ঠাবান মানুষ ছিলেন। স্বামী, বাবা এবং ঠাকুরদা হিসেবে নিজের কর্তব্য আজীবন পালন করে গিয়েছেন। শুধু রোলিং স্টোনেরই নয় গোটা জেনারেশনের একজন জনপ্রিয় ড্রামার ছিলেন চার্লি।'

আরও পড়ুন: Mani Ratnam-র 'পন্নিয়িন সেলভান' ছবির সেট থেকে ফাঁস Aishwarya-র লুক

ষাটের দশকের ওয়ার্ল্ড মিউজিকে ঝড় তুলেছিল রোলিং স্টোন ব্যান্ড। 'জাম্পিং জ্যাক ফ্ল্যাশ' এবং 'অ্যাই ক্যান্ট গেট নো স্যাটিসফ্যাকশন'-র মতো গানে চার্লি ওয়াটসের ড্রামে মুগ্ধ হয়ে গিয়েছিল শ্রোতারা। সম্প্রতি বেশ কয়েকবার কিংবদন্তি এই ড্রামারের অসুস্থতার খবর পাওয়া গিয়েছিল। তখন বিবৃতিতে জানিয়েছিলেন, মার্কিন মুলুকে রোলিং স্টোনের স্টেজ শো তিনি খুব 'মিস' করেন। এবার বিশ্বের বিভিন্ন প্রান্তে গুণমুগ্ধ শ্রোতারা তাঁকে' মিস' করবেন। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.