Sourav Das-র বিতর্কিত ও ভাইরাল ভিডিয়ো, দ্বিধাবিভক্ত শিল্পীমহল

ঘটনা ঘিরে সোশ্যাল মিডিয়ায় যে যার নিজস্ব মতামত তুলে ধরেছেন কলাকুশলীরাও। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jan 23, 2021, 04:04 PM IST
Sourav Das-র বিতর্কিত ও ভাইরাল ভিডিয়ো, দ্বিধাবিভক্ত শিল্পীমহল

নিজস্ব প্রতিবেদন : শুক্রবারই পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন অভিনেতা সৌরভ দাস। আর তার কয়েকঘণ্টার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় অভিনেতার একটি ভিডিয়ো। যেখানে প্রকাশ্যেই এক তরুণীর শ্লীলতাহানি করতে দেখা যায় সৌরভকে। নিমেষে ভাইরাল হয় ভিডিয়োটি। আর এরপরেই গোটা ঘটনা ঘিরে তীব্র নিন্দার মুখে পড়েন পর্দার 'মন্টু পাইলট'।  কোনও কোনও নেটিজেন আবার লেখেন, 'আসছে চরিত্রহীন ৪', কেউ লেখেন, 'উনি বোধহয় ভুলে গিয়েছিলেন, যে কেউ ভিডিয়ো করছেন'। পরে আবার জানা যায় ওই তরুণী নাকি সৌরভের বোন! ঘটনা ঘিরে সোশ্যাল মিডিয়ায় যে যার নিজস্ব মতামত তুলে ধরেছেন কলাকুশলীরাও। 

ঘটনার প্রসঙ্গে নিজের ফেসবুকে লিখেছেন অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী, ভাস্বর চট্টোপাধ্যায় সহ আরও অনেকেই। সুদীপ্তা লিখেছেন, তাঁর একজন জুনিয়ার অভিনেতার এমন ভিডিয়ো দেখে তিনি হতবাক। লিখেছেন, ''ওর সঙ্গে কখনও কাজ করিনি, দেখাও হয়েছে খুব কম। তবে একজন আমারই এক জুনিয়ার অভিনেতা গোটা চলচ্চিত্র মহলের কাছে আমায় লজ্জায় ফেললেন। আপত্তিকর! এখন আবার শুনছি ওই তরুণী তাঁর নিজের বোন। আচ্ছা উত্তেজনার বহিঃপ্রকাশ? তাই নাকি? বাবা ও বোনের সামনেই গালিগালাজ? আমি জানি না। আমি বিভ্রান্ত ও হতবাক!!!!''

Distasteful !! Perversive !! Shocking !! Never worked with him. Hardly met him otherwise. But he, a junior colleague of...

Posted by Sudiptaa Chakraborty on Friday, 22 January 2021

সুদীপ্তার এই পোস্টের নিজেও বিভিন্ন লোকজনকে মন্তব্য করতে দেখা গিয়েছে। নাম না করে অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় লেখেন, ''জানি না কী লেখা উচিত। তবে সব অভিনেতারাই বড্ড ছোট হল। অশ্লীল''।

Janina ki lekha uchit. Tobe sab abhinetarai aj boddo chhoto holo.absolute nuisance.

Posted by Bhaswar Chatterjee on Friday, 22 January 2021

তবে শুধু সুদীপ্তা, ভাস্বরই নন। সোশ্যাল মিডিয়ায় এনিয়ে অনেক শিল্পীকেই মুখ খুলতে দেখা যায়।

তবে এই বিতর্কের মাঝে সোশ্যাল মিডিয়ায় মুখ খোলেন সৌরভ দাস। ঘটনার বেশ কয়েক ঘণ্টা বাদে তিনি নিজের ইনস্টাগ্রামে ওই একই দিনের একটি ভিডিয়ো পোস্ট করেন। যে ভিডিয়োটির দৈর্ঘ্য বেশি। পাশাপাশি সৌরভের পোস্ট করা ভিডিয়োটি অন্য অ্যাঙ্গেলে শুট করা হয়েছে। ভিডিয়োটি পোস্ট করে সৌরভ লেখেন, ''ছোটো ছবি দেখলে ? এবার বড়োটা দেখো''। সৌরভ আরও লেখেন, ''গতকালের জন্মদিনটা সেরা ছিলো। অনেককককটা ভালোবাসা পেয়েছি তোমাদের সবার থেকে। হয়তো এতোটাও deserve করি না! স্কুলের last bencher যাকে দেখে বাবা-মায়ের কান্না থামতো না, সেই বাবার যখন চোখের জল মুছিয়ে দিচ্ছি গতকাল আর সঙ্গে তোমাদের ভালোবাসার চিৎকার... মনে হচ্ছিল ব্যাস! আর কি চাই জীবনে? আমি তো complete!! বোনটাও কেঁদে ফেললো! ওর চোখের জল মোছাচ্ছি আর ও আমার কানে কানে বলছে, “দাদা! মালদা থেকে লোক এসেছে তোকে জাস্ট উইশ করতে! ভাব! সারারাত শিয়ালদহ স্টেশনে ঘুমিয়েছে!!” তোমাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ আমার জীবনের এই দিনটাকে এতোটা memorable করে দেওয়ার জন্য। সারাটা জীবন মা বাবা আমি আর বোন মিলেই জন্মদিন পালন করে এসেছি (তাও আবার প্রতি বছর নয়!তাই এই দিনে আমার জন্য এত মানুষের ভীড় আশাই করিনি। আজ তোমাদের জন্য এতদিন পর আমার গর্বে গর্বিত হয়ে বাবার আর বোনের চোখে জল। যদিও চাই এরম কান্না আরো হোক!! 

সৌরভের এই পোস্টের নিজে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় ইমোজিতে হাততালি দিয়েছেন। লভ ইমোজি দিয়ে ভালোবাসা প্রকাশ করেছেন। 

শুধু রাজ চক্রবর্তী বা গৌরব চট্টোপাধ্যায় নন, বহু নেটিজেনও আবার অভিনেতা সৌরভ দাসের পাশে দাঁড়িয়েছেন। বলা ভালো এই মুহূর্তে অভিনেতা সৌরভ দাসের ভাইরাল ও বিতর্কিত ভিডিয়ো নিয়ে দ্বিধাবিভক্ত নেটিজেন ও শিল্পী মহল।