Kareena-র ফটোশ্যুট, বেবি বাম্প নিয়ে ক্যামেরার সামনে নায়িকা, ভাইরাল ভিডিয়ো

জোরদার আলোচনা শুরু হয়ে যায় 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 23, 2021, 03:22 PM IST
Kareena-র ফটোশ্যুট, বেবি বাম্প নিয়ে ক্যামেরার সামনে নায়িকা, ভাইরাল ভিডিয়ো
করিনা কাপুর খান

নিজস্ব প্রতিবেদন : ​আর কয়েকদিনের মধ্যেই দ্বিতীয়বার মা হতে চলেছেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। মা হওয়ার আগে যখন করিনার অন্তঃসত্ত্বা লুক নিয়ে জোরদার আলোচনা চলছে, সেই সময় ফের নতুন করে ফটোশ্যুট করলেন বেবো। যেখানে কালো রঙের হাই স্লিট পোশাক পরে ক্যামেরার সামনে হাজির হন করিনা কাপুর খান। কালো রঙের পোশাকের সঙ্গে করিনাকে হাই হিল পরতেও দেখা যায়। নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলেই ওই ভিডিয়ো শেয়ার করেন বলিউডের এই অভিনেত্রী।

দেখুন ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে দ্বিতীয় সন্তানের জন্মের আগে মুম্বইতে নতুন বাড়িতে চলে যান করিনা কাপুর খান। দুই সন্তানের কথা ভেবেই ব্যান্দ্রার ফরচুন অ্যাপার্টমেন্ট ছেড়ে সৎগুরু স্মরণ নামের আরও একটি বিলাসবহুল সোসাইটিতে নিজেদের সুখী সংসার সাজিয়ে তোলেন সইফিনা। নতুন বাড়িতে হাজির হয়ে, সেখানকার একের পর এক ছবিও শেয়ার করেন করিনা। 

আরও পড়ুন : তুরস্কে হানিমুন? বিয়ের পর 'রাজপ্রাসাদেই' নাতাশার সঙ্গে সময় কাটবে Varun-র

করিনা যখন তৈমুরকে (Taimur Ali Khan) নিয়ে নতুন ফ্ল্যাট একটু একটু করে সাজিয়ে তুলছেন, সেই সময় নতুন করে বিতর্কে জড়ান সইফ আলি খান (Saif Ali Khan)। আমাজন প্রাইমের নতুন ওয়েব সিরিজ তাণ্ডবে অভিনয়ের জেরেই সইফ আলি খান নতুন করে বিতর্কে জড়ান বলে খবর। তাণ্ডব বিতর্কের জেরে ইতিমধ্যেই উত্তরপ্রদেশের পুলিসের একটি দল মুম্বইতে এসে পৌঁছয়। তাণ্ডবের পরিচালক আলি আব্বাস জাফর এবং গৌরব সোলাঙ্কিকে নোটিস ধরানো হয়েছে। আগামী ২৭ জুন সকাল ১০টার মধ্যে আলি আব্বাস জাফর এবং গৌরব সোলাঙ্কিকে উত্তরপ্রদেশের (UP) লখনউয়ের হজরতগঞ্জ কোতওয়ালি থানায় হাজির হতে হবে বলে স্পষ্ট জানানো হয়। নির্দিষ্ট দিনে যদি আলি আব্বাস জাফর এবং গৌরব সোলাঙ্কি থানায় হাজির না হন, তাহলে তাঁদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলে স্পষ্ট জানানো হয়েছে।

.