'মনের বন্ধু' কে? Srabanti-র তৃতীয় স্বামী রোশনকে নিয়ে ফের গুঞ্জন

নিজেই ছবি শেয়ার করেন রোশন সিং 

Updated By: Jan 16, 2021, 11:42 AM IST
'মনের বন্ধু' কে? Srabanti-র তৃতীয় স্বামী রোশনকে নিয়ে ফের গুঞ্জন
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) সঙ্গে রোশন সিংয়ের সম্পর্ক নিয়ে তরজা অব্যাহত। কখনও নাম না নিয়েই রোশনকে তীব্র কটাক্ষ করেন অভিনেত্রীর ছেলে, আবার কখনও দুজনের সম্পর্ক নিয়ে পেজ থ্রির পাতা হয়ে উঠছে সরগরম। সবকিছু মিলিয়ে শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিংয়ের মন কষাকষির জেরে একের পর এক গুঞ্জন শুরু হচ্ছে টিনসেল টাউনে। এসবের মধ্যেই এবার রোশন যখন বন্ধুর নতুন ছবি শেয়ার করেন, তা দেখেও শুরু হয়ে যায় জোর চর্চা।

শুক্রবার নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh)। বন্ধুর সঙ্গে ছবি শেয়ার করে 'ফ্রেন্ড অফ মাইন্ড' (মনের বন্ধু) বলে মন্তব্য করেন রোশন। বন্ধুর সঙ্গে রোশনের ছবি দেখে গুঞ্জন শুরু হলেও, অভিনেত্রীর তৃতীয় স্বামী ইনস্টাগ্রামের কমেন্ট অপশন বন্ধ থাকায় সেখানে কাউকে কথা বলতে দেখা যায়নি। তবে রোশনের ফ্রান্ড অফ মাইন্ডের সঙ্গে তাঁর কী সম্পর্ক, তা নিয়েও অনেকে বিভিন্ন প্রশ্ন করতে শুরু করেন।

আরও পড়ুন : 'আরও বাজাও' বলে চিৎকার Taimur-এর, ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ভাইরাল

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

কাছের বন্ধুর সঙ্গে ছবির পাশাপাশি 'যত দোষ নন্দ ঘোষ' বলেও একটি স্টেটাস শেয়ার করতে দেখা যায় রোশনকে। কাকে উদ্দেশ্য করে রোশন ওই পোস্ট করলেন, তা নিয়ে প্রত্যেকে আলোচনা শুরু করেন। যদিও শ্রাবন্তীর সঙ্গে সম্পর্কে চিড় ধরার পরপরই রোশন দাবি করেন, ইনস্টাগ্রামে বা বিভিন্ন সোশ্যাল সাইটে তিনি যে স্টেটাস শেয়ার করেন, তা নিছক মজা করার জন্য। তাঁর স্টেটাস নিয়ে কারও কোনও আলোচনার কোনও প্রয়োজন নেই বলে স্পষ্ট জানান রোশন সিং।

.