'আরও বাজাও' বলে চিৎকার Taimur-এর, ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ভাইরাল

ট্যুইটারে ট্রেন্ড করতে শুরু করেন তৈমুরের ওই ভিডিয়ো 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 16, 2021, 11:14 AM IST
'আরও বাজাও' বলে চিৎকার Taimur-এর, ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ভাইরাল
তৈমুর আলি খান

নিজস্ব প্রতিবেদন : কমপ্লেক্স থেকে বেরনোর সময়ই তৈমুরের সামনে হাজির হন একদল শিল্পী। তৈমুরের সামনে গরু নিয়ে দাঁড়িয়ে বাঁশি, সানাই-সহ বিভিন্ন বাদ্যযন্ত্র বাজাতে শুরু করেন তাঁরা। যা দেখে কার্যত অবাক হয়ে যায় ছোট্ট তৈমুর। ওই শিল্পীদের সামনে হাত জোড় করে দাঁড়িয়ে বিভিন্ন গান শুনতে শুরু করে ছোট্ট তৈমুর। করিনার ছেলের ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।

ভিডিয়োতে দেখা যায়, ওই শিল্পীদের সামনে তৈমুর যখন হাতজোড় করে দাঁড়য়, তখন তাঁরা সইফের সিনেমা হম সাথ সাথ হ্যায়-এর ইয়ো তো সচ হ্যায় কি ভগবান হ্যায় বাজাতে শুরু করেন। হম সাথ সাথ হ্যায়-এর পাশাপাশি সইফের জনপ্রিয় ট্র্যাক ওলে ওলে-ও বাজাতে শুরু করেন তাঁরা। যা শুনে আরও বাজাও বলে মন্তব্য করতে শোনা যায় টিমটিমকে।

আরও পড়ুন : রোশনের নাম ভুয়ো ব্লগে কী হচ্ছে, 'রিপোর্ট করুন' আর্জি শ্রাবন্তীর স্বামীর

দেখুন ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সবে সবে ৩ বছরে পড়ল করিনা কাপুর খান এব সইফ আলি খানের ছেলে। দ্বিতীয়বার মা হতে চলেছেন করিনা। ফলে এবার তৈমুরের জন্মদিনে তেমন কোনও বিশেষ পার্টির আয়োজন করা হয়নি বলিউডের নবাব-বেগমের তরফে। ফলে বাড়িতে বসেই পরিবারের সঙ্গেই কেটে যায় তৈমুরের জন্মদিন। ছেলের ৩ বছরের জন্মদিনে আবেগাপ্লুত হয়ে পড়েন করিনা। তৈমুরের বেশ কয়েকটি না দেখ ছবি শেয়ার করে, আম্মার চেয়ে তাকে আর কেউ বেশি ভালবাসতে পারে না বলে মন্তব্য করেন করিনা কাপুর খান। 

আরও পড়ুন : পালটে গেল চেহারা, জন আব্রাহামকে দেখলে অবাক হবেন

বর্তমানে থার্ড ট্রাইমেস্টারের মধ্যে দিয়ে চলছেন করিনা। কবে তিনি দ্বিতীয়বার মা হচ্ছেন, তা নিয়ে নিয়ে অভিনেত্রীর ভক্তদের মধ্যে জোর জল্পনা শুরু হয়ে যায়।

.