Arijit Singh | Rupam Islam: আরজি কর-কাণ্ডের প্রতিবাদে রাস্তায় নামবেন অরিজিত্‍! 'আমরাও সেই পথ নেব' সমর্থন রূপমের...

Kolkata Doctor Rape And Murder Case: অরিজিত্‍ সিং আর রূপম ইসলামের ভালো সম্পর্কের কথা সকলেরই জানা। কনসার্টে একসঙ্গে গলা মেলাতে দেখা গিয়েছিল দুই স্টারকে। এমনকী তাঁরা একসঙ্গে কাজ করবেন বলেও জানিয়েছিলেন। এবার আরজিকর কাণ্ডে অরিজিতের সমর্থনে এগিয়ে এলেন রূপম। 

Updated By: Aug 21, 2024, 03:22 PM IST
Arijit Singh | Rupam Islam: আরজি কর-কাণ্ডের প্রতিবাদে রাস্তায় নামবেন অরিজিত্‍! 'আমরাও সেই পথ নেব' সমর্থন রূপমের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি আরজি কর-কাণ্ডের প্রতিবাদে পথে নেমেছিলেন সঙ্গীতজগতের শিল্পীরা। সেই মিছিলে পা মিলিয়েছেন রূপম ইসলাম। সেখানেই ওঠে অরিজিত্‍ প্রসঙ্গ। কোথায় অরিজিত্‍? সোশ্যাল মিডিয়ায় ঘুরছে অরিজিতের একাধিক পোস্ট। সেখানে অরিজিত্‍ লিখেছেন আগামী সাতদিনে এই মামলার নিষ্পত্তি না হলে তিনি পথে নামবেন। অরিজিতের সেই এক্স হ্যান্ডেল রেস্ট্রিকটেড থাকার কারণে সেই বার্তা দেখতে পাচ্ছেন না অনেকেই। সেখান থেকে ছড়িয়ে পড়েছে যে অরিজিতের এই বার্তা আসলে নকল। সত্যিটা কী?

আরও পড়ুন- Mimi Chakraborty: 'মিমিকে ঘরে পাঠিয়ে দিস, ১০ লাখ টাকা দিয়ে দেব', প্রকাশ্যে ধর্ষণের হুমকি, পাল্টা সৃজিতের জবাব....

সোমবার সঙ্গীতশিল্পীদের মিছিলে নেমে রূপম ইসলাম বললেন, "যেমন অরিজিৎ বলছে,ও আমার বন্ধুস্থানীয় একজন বিখ্যাত গায়ক। সে বলেছে যে আমি ৬ থেকে ৭ দিন অপেক্ষা করব। তারপর আমি রাস্তায় নামব। মানুষ কিন্তু এই দাবিকে সমর্থন করছেন। এই কথাকে। রাস্তায় নেমে এসে কী করবে সে কিন্তু বলেনি। সে নিজেও জানে না। আমরা জানি না এরপর আমাদের কোন পথ নিতে হবে। বা কী করতে হবে। কিন্তু মানুষ যে পথ নেবে, সামগ্রিক সমাজের অংশ হিসেবে আমরাও সেই পথ নেব।"

 

রূপম ইসলামের সঙ্গে অরিজিত্‍ সিংয়ের বন্ধুত্বের কথা সকলেরই জানা। শীঘ্রই তাঁরা একসঙ্গে কাজ করবেন বলে জানিয়েছিলেন গত বছর ফেব্রুয়ারিতে। ফেসবুকে রূপমের পোস্ট করা ভিডিয়োর ক্যাপশনে লেখা ছিল, ‘নতুন কাজের ঘোষণা। আমি এবং অরিজিৎ। একসঙ্গে কাজ কি আসছে? হ্যাঁ, আসছে। বিস্তারিত জানবেন পরে’। এর আগে অ্যাকোয়াটিকায় হয়ে যাওয়া অরিজিৎ সং-এর কনসার্টের মঞ্চে দেখা যায় রূপম ইসলামকে। অরিজিতের অনুষ্ঠান চলাকালীনই পিছনের স্ক্রিনে হঠাৎ ভেসে ওঠে রূপম ইসলামের ছবি। স্ক্রিনের সামনে মঞ্চে দাঁড়িয়ে অরিজিৎ শুরু করেন রূপমের বিখ্যাত গান ‘আরও একবার’।

আরও পড়ুন- Samrat Mukherjee Arrest: মিলল না ছাড়! লকআপেই দিন কাটবে 'মদ্যপ' সম্রাটের

একই সময়ে মঞ্চের নিচে রূপম ইসলামকে উঠে দাঁড়িয়ে গলা মেলাতে দেখা যায় অরিজিতের সঙ্গে। গানের মাঝেই অরিজিৎ সিং বলে ওঠেন ‘মাই রকস্টার ইজ হিয়ার’। এরপরেই তিনি শুরু করেন ফসিলস ব্যান্ডে রূপম ইসলামের গাওয়া আরও একটি গান। এই সময় নীচে নেমে আসতে দেখা যায় অরিজিৎ সিং-কে। মঞ্চ থেকে নেমে এসে রূপম ইসলামের সঙ্গে একসঙ্গে ‘একলা ঘর’ গানটিও গেয়েছেন তিনি। সেই সময়ের ভিডিয়োও নিজের ফেসবুকে পোস্ট করেন রূপম নিজেই। তাই তাঁদের বন্ধুত্বের কথা সকলেরই জানা। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.