Samrat Mukherjee Arrest: মিলল না ছাড়! লকআপেই দিন কাটবে 'মদ্যপ' সম্রাটের ...

Samrat Mukherjee Arrest: রাতের শহরে বেপরোয়া গাড়ির ধাক্কায় আশঙ্কাজনক বাইক আরোহী। পুলিস সূত্রের খবর, মাঝরাতে মদ্যপ অবস্থায় বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে দুর্ঘটনা। গ্রেফতার অভিনেতা সম্রাট মুখোপাধ্যায়। আগামী ৩ দিন পুলিসি হেফাজতেই থাকতে হবে অভিনেতাকে। 

Updated By: Aug 20, 2024, 05:47 PM IST
Samrat Mukherjee Arrest: মিলল না ছাড়! লকআপেই দিন কাটবে 'মদ্যপ' সম্রাটের ...

সন্দীপ প্রামাণিক: মাঝরাতে মদ্যপ অবস্থায় বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে দুর্ঘটনা ঘটান অভিনেতা সম্রাট মুখোপাধ্যায় (Samrat Mukherjee)। সেই ঘটনাতেই মঙ্গলবার গ্রেফতার করা হয় তাঁকে। এরপরেই আলিপুর আদালতে পেশ করা হয় অভিনেতাকে। কিন্তু মিলল না ছাড়। ভারতীয় দন্ডসংহিতার ৩০৮ ধারায় আগামী ২৩ তারিখ পর্যন্ত পুলিসি হেফাজতেই কাটাতে হবে তাঁকে। 

আরও পড়ুন- Shreyas Talpade: শ্রেয়াসের মৃত্যুর খবরে ভেঙে পড়েছে পরিবার, নেটপাড়ায় পোস্ট করা হল বিবৃতি...

রাতের শহরে বেপরোয়া গাড়ির ধাক্কায় আশঙ্কাজনক বাইক আরোহী। পুলিস সূত্রের খবর, মাঝরাতে মদ্যপ অবস্থায় বেপরোয়া গতিতে গাড়ি চালিয়ে দুর্ঘটনা। গ্রেফতার অভিনেতা সম্রাট মুখোপাধ্যায়। অভিনেতা সোমবার রাতে বেসামাল অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন। আর তার জেরেই এই দুর্ঘটনা। বেহালার রায় বাহাদুর রোডে অভিনেতা সম্রাট মুখোপাধ্যায়ের গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে এক যুববকে।

আজ তাঁকে আলিপুর আদালতে পেশ করা হবে বলে সূত্রের খবর। যুবককে ধাক্কা মারার পর গাড়িটি একটি বাড়ির দেওয়ালে গিয়ে ধাক্কা মারে। বাইক আরোহী একেবারে ছিটকে গিয়ে পড়েন। গুরুতর জখম বাইকআরোহীকে প্রথমে এম আর বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে এসএসকেএম হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আরও পড়ুন- Sourav Ganguly: আরজি কর-কাণ্ডে তুমুল কটাক্ষের শিকার, বুধবার জোড়া প্রতিবাদ মিছিলে সৌরভ...

জানা যাচ্ছে, আহত বাইক আরোহী সাঙ্ঘাতিক জখম হয়েছেন। তাঁর বয়স মাত্র ২৯। তিনি বেহালারই বিদ্যাসাগর কলোনীর বাসিন্দা। কাজ করেন একটি আইসক্রিম কারখানায়। ওই বাইক আরোহীকে ধাক্কা মারার পর একটি বাড়ির দেওয়ালে ধাক্কা মারে অভিনেতার গাড়ি। ওই বাড়ির গেটটিও গাড়ির ধাক্কায় ভেঙে গেছে। সম্রাট মুখোপাধ্যায় দীর্ঘদিন ধরে টেলিভিশনের অতি পরিচিত মুখ। একাধিক ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। মূলত খলনায়ক হিসেবে দেখা যায় তাঁকে। সম্রাটের স্ত্রী ময়না মুখোপাধ্যায়ও অভিনেত্রী। সম্রাটের নিজের নৃত্য ও অভিনয়ের প্রশিক্ষণ কেন্দ্র আছে। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.