Mimi Chakraborty: 'মিমিকে ঘরে পাঠিয়ে দিস, ১০ লাখ টাকা দিয়ে দেব', প্রকাশ্যে ধর্ষণের হুমকি, পাল্টা সৃজিতের জবাব....

 Kolkata Doctor Rape and Murder Case: আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসক-পড়ুয়ার মৃত্যুর প্রতিবাদের জের। সরাসরি হুমকির মুখে মিমি চক্রবর্তী। এক্স হ্যান্ডলে নিজেই সেই হুমকির স্ক্রিনশট তুলে ধরেছেন অভিনেত্রী। সেইসঙ্গে পোস্টটি সাইবার ক্রাইম বিভাগকে ট্যাগ করেছেন তিনি।

Updated By: Aug 21, 2024, 01:35 PM IST
Mimi Chakraborty: 'মিমিকে ঘরে পাঠিয়ে দিস, ১০ লাখ টাকা দিয়ে দেব', প্রকাশ্যে ধর্ষণের হুমকি, পাল্টা সৃজিতের জবাব....
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি কর কাণ্ডে প্রতিবাদের জের। সরাসরি হুমকির মুখে মিমি চক্রবর্তী। সামাজিক মাধ্যমে ধর্ষণের হুমকি পেলেন টলিউড অভিনেত্রী তথা তৃণমূলের প্রাক্তন সাংসদ মিমি চক্রবর্তী। আরজি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসক-পড়ুয়ার মৃত্যুর প্রতিবাদে ১৪ অগস্ট মধ্যরাতে পথে নেমেছিলেন অভিনেত্রী মিমি। তারপরেই সোশ্যাল মিডিয়ায় হুমকির মুখে তিনি। 

আরও পড়ুন, Samrat Mukherjee Arrest: মিলল না ছাড়! লকআপেই দিন কাটবে 'মদ্যপ' সম্রাটের

মিমিকে হুমকি দিয়ে লেখা হয়, 'আজ এই কাণ্ড যদি মিমির সঙ্গে ঘটত তা হলে কী করত? মিমির পরিবারকে ১০ লক্ষ টাকা দেওয়া হত নাকি? তাহলে মিমিকে আমার ঘরে পাঠিয়ে দিলে আমি ওঁর পরিবারকে ১০ লাখ টাকা দিয়ে দেব।' আবার আর এক জন লেখেন,'ধর্ষণটা মিমির সঙ্গে হলে ভাল হত।' এক্স হ্যান্ডলে নিজেই সেই হুমকির স্ক্রিনশট তুলে ধরেছেন অভিনেত্রী। সেইসঙ্গে পোস্টটি সাইবার ক্রাইম বিভাগকে ট্যাগ করেছেন তিনি। 

বিতর্কের শুরু নির্যাতিতার পরিবারকে ১০ লক্ষ টাকা অনুদান দেওয়ার কথা যেদিন ঘোষণা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় সে দিন থেকে। আর জি কর কাণ্ডের পর নির্যাতিতার বাড়িতে গিয়ে ১০ লক্ষ টাকার ক্ষতিপূরণের কথা বলেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্ত তা স্বীকার করেননি মৃতার পরিবার। সেই ১০ লক্ষ টাকার রেশ টেনেই এদিন মিমিকে প্রকাশ্যে হুমকি দেওয়া হয়। এদিন এক্স হ্যান্ডেলেই-এর জবাব দেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। লেখেন, ‘সেলেবদের ঘৃণা করুন কিন্তু ভেবেচিন্তে। জেলে ইন্টারনেট নাও পেতে পারেন।’  

আরও পড়ুন, Utpalendu Chakraborty Passes Away: চিরতরে চোখ বুজলেন 'চোখ'-এর স্রষ্টা! শোকের ছায়া বাংলা ছবির জগতে...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.