Rupanjana Mitra: হারেম সেন্টারের মেয়ে নই! গায়ে পড়া ব্যবসায়ীকে তোপ রূপাঞ্জনার...

Rupanjana Mitra: স্ক্রিনশটের ছবি শেয়ার করে রূপাঞ্জনা লেখেন, ‘মৃন্ময় নামের এক ব্যক্তি কাজের জন্য একটি মেইলে আমার ইনস্টাগ্রাম প্রোফাইল চান। এবং তারপর তাঁর সঙ্গে আমার নম্বর শেয়ার করার পরে তিনি আমায় এই কথাগুলো লেখেন। হাততালি...এই ধরনের মানুষদের সঙ্গে কী করা উচিত?'

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Feb 7, 2023, 07:49 PM IST
Rupanjana Mitra: হারেম সেন্টারের মেয়ে নই! গায়ে পড়া ব্যবসায়ীকে তোপ রূপাঞ্জনার...

Rupanjana Mitra, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হেনস্থার মুখে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। হোয়াটস অ্যাপ চ্যাটে তাঁকে কুপ্রস্তাব দেন এক ব্যক্তি। সোশ্যাল মিডিয়ায় সেই চ্যাটের স্ক্রিনশট শেয়ার করে অভিনেত্রী উগরে দেন তাঁর ক্ষোভ। তিনি লেখেন, মৃন্ময় নামের এক ব্যক্তি কাজের জন্য তাঁকে মেইলে অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইল ও ফোন নম্বর চান। অভিনেত্রী নম্বর শেয়ার করার পরেই তাঁকে কুপ্রস্তাব দেন ঐ ব্যক্তি।

আরও পড়ুন- Sidharth Malhotra and Kiara Advani Wedding: সাত পাকে বাঁধা পড়লেন সিদ্ধার্থ-কিয়ারা...

স্ক্রিনশটের ছবি শেয়ার করে রূপাঞ্জনা লেখেন, ‘মৃন্ময় নামের এক ব্যক্তি কাজের জন্য একটি মেইলে আমার ইনস্টাগ্রাম প্রোফাইল চান। এবং তারপর তাঁর সঙ্গে আমার নম্বর শেয়ার করার পরে তিনি আমায় এই কথাগুলো লেখেন। হাততালি...এই ধরনের মানুষদের সঙ্গে কী করা উচিত? প্লিজ বন্ধুরা আপনারাই আমাকে মতামত জানান। এত বছর ধরে তৈরি করা ইমেজ তাদের মতো অসুস্থ ব্যক্তিদের ক্ষেত্রে কোন পার্থক্য তৈরি করেনি, যারা শুধু নারীকে তাদের পণ্য বলে মনে করে এবং সমাজও এই ধরনের চাহিদা পূরণ করে। হয়তো এই পৃথিবী বদলে যেতে পারে এবং নারীদের জন্য নিরাপদ হতে পারে, যারা এই নোংরা ব্যবসায় অংশ নিতে চায় না।’

আরও পড়ুন-  Salman in Web Series: ওয়েব সিরিজে সলমানের মৃত্যু রহস্য, নির্মাতাকে আইনি নোটিস পরিবারের...

স্ক্রিনশটে দেখা যায়, মৃন্ময় নামের এক ব্যক্তি রূপাঞ্জনা মিত্রকে জিগেস করেন যে তাঁর পারিশ্রমিক কত? কোন কাজের জন্য সেই পারিশ্রমিক জিগেস করায় ঐ ব্যক্তি বলেন যে, তাঁর বস এক বাঙালি ব্যবসায়ী যিনি রূপাঞ্জনা মিত্রের সঙ্গে দেখা করতে চান ও মিটিং করতে চান। কী বিষয়ে সেই মিটিং আর মিটিংয়ের জন্য কীসের পারিশ্রমিক বুঝতে না পেরে ঐ বাঙালি ব্যবসায়ীর নামও জানতে চান অভিনেত্রী। কিন্তু সেই ব্যক্তি তা শেয়ার করেননি। এরই মাঝে তাঁর অসৎ উদ্দেশ্যর কথা বুঝতে পেরে রূপাঞ্জনা বলেন যে আমার সময় ঐ ব্যক্তি কিনতে পারবেন না। পাশাপাশি বলেন, ‘আপনি বোধ হয়, হারেম সেন্টারের খোঁজ করছেন। অনেক ব্যবসায়ীই তাঁদের দৃষ্টিভঙ্গি থেকে এমনি ভাবে। আমি আপনাকে আর আপনার বাঙালি ব্যবসায়ী ক্লায়েন্টকে খুঁজে নেব, আপনি ভুল দরজায় কড়া নেড়েছেন’। রূপাঞ্জনার এক নেটিজেন বন্ধু লেখেন, ‘আপনার পদক্ষেপ নেওয়া উচিত’। অন্য এক ব্যক্তি লেখেন, ‘আপনি তো ইন্ডাস্ট্রিতে অনেক বছর রয়েছেন। আপনি জানেন যে কারা কাজ করে। তাহলে কেন অচেনা ব্যক্তিকে নম্বর দিয়েছেন? ’ তবে সবাই এক কথায় পুলিসের কাছে অভিযোগ দায়ের করার পরামর্শই দিয়েছেন নেটিজেনরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.