ত্রিপুরায় আক্রান্ত তৃণমূল নেতাদের দেখতে SSKM-এ Saayoni

সুদীপ রাহা ও জয়া দত্তের সঙ্গে দেখা করে তাঁদের শারীরিক অবস্থার খোঁজ নেন সায়নী।

Updated By: Aug 9, 2021, 08:06 PM IST
ত্রিপুরায় আক্রান্ত তৃণমূল নেতাদের দেখতে SSKM-এ Saayoni

নিজস্ব প্রতিবেদন: শনিবার থেকেই ত্রিপুরায় আক্রান্ত তৃণমূল কংগ্রেসের ১৪ জন নেতাকে গ্রেফতার ও হামলায় উত্তাল হয়ে ওঠে রাজ্য-রাজনীতি। রবিবার রাতে বিশেষ বিমানে আগরতলা কে কলকাতায় ফিরে আনা হয় সুদীপ রাহা ও জয়া দত্ত সহ বাকি নেতা নেত্রীদের। শহরে ফিরেই তাঁদের চিকিৎসার ব্যবস্থা করা হয়। এস এস কে এমের উডবার্ন ওয়ার্ডের ১০৩ এবং ২০৩ নম্বর কেবিনে ভর্তি করা হয়  সুদীপ রাহা ও জয়া দত্তকে। 

সোমবার তাঁদের সঙ্গে দেখা করতে যান তৃণমুলের যুব রাজ্য সভানেত্রী সায়নী ঘোষ। সুদীপ রাহা ও জয়া দত্তের সঙ্গে দেখা করে তাঁদের শারীরিক অবস্থার খোঁজ নেন। পাশাপাশি ত্রিপুরার রাজনৈতিক অবস্থা নিয়ে কথাবার্তা হয় তাঁদের মধ্যে। সোশাল সাইটে সেই সাক্ষাতের ছবি পোস্ট করেন তিনি। ক্যাপশনে রবীন্দ্রনাথের কবিতা উদধৃত করে লেখেন, ''Where the mind is without fear/and the head is held high''('চিত্ত যেথা ভয়শূন্য, উচ্চ যেথা শির')। তাঁর ক্যাপশন দেখেই বোঝা যাচ্ছে, দলের যুব নেতা নেত্রীদের প্রতি তিনি ভয়হীন হয়ে এগিয়ে যাওয়ারই বার্তা দিচ্ছেন। 

আরও পড়ুন:Tripura: বিপ্লব গড়ে ঘাসফুল ফোটাতে এবার নয়া স্লোগান TMC-র

প্রসঙ্গত সোমবার ঝাড়গ্রাম যাওয়ার আগে এসএসকেএমে জখম নেতা-নেত্রীদের দেখতে আসেন মুখ্যমন্ত্রী। কথা বলেন চিকিৎসকদের সঙ্গে। খোঁজ নেন জয়া ও সুদীপের শারীরিক পরিস্থিতির। তারপরেই হাসপাতালের বাইরে সাংবাদিকদের সামনে ক্ষোভ উগড়ে দেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.