এবার কাঠগড়ায় Shilpa ও তাঁর মা Sunanda Shetty, কোটি টাকা আত্মসাতের অভিযোগ

 ফের নয়া আইনি জটিলতায় ফাঁসলেন শিল্পা (Shilpa Shetty) ও তাঁর মা সুনন্দা শেট্টি (Sunanda Shetty)। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 9, 2021, 06:32 PM IST
এবার কাঠগড়ায় Shilpa ও তাঁর মা Sunanda Shetty, কোটি টাকা আত্মসাতের অভিযোগ

নিজস্ব প্রতিবেদন : পর্নোগ্রাফি কাণ্ড নিয়ে এখন কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন শেট্টি ও কুন্দ্রা পরিবার। এরই মাঝে ফের নয়া আইনি জটিলতায় ফাঁসলেন শিল্পা (Shilpa Shetty) ও তাঁর মা সুনন্দা শেট্টি (Sunanda Shetty)। এবার তাঁদের বিরুদ্ধে দায়ের হল প্রতারণার মামলা।

সর্বভারতীয় সংবাদ-মাধ্যম সূত্রে খবর,  লখনউয়ে শিল্পা ও তাঁর মা সুনন্দার বিরুদ্ধে দুটি মামলা দায়ের হয়েছে। এর মধ্যে হজরতগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন জ্যোৎস্না চৌহান নামে এক মহিলা। অপর মামলাটি রোহিত বীর সিং নামে এক ব্যক্তি বিভূতিখন্ড থানায় দায়ের করেছেন। জানা যাচ্ছে, এই দুটি মামলায় শিল্পা ও তাঁর মা সুনন্দ শেট্টিকে খুব শীঘ্রই জেরা করবে লখনউ পুলিস। খুব শীঘ্রই উত্তরপ্রদেশ পুলিসের একটি দল মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা দেবেন। 

পুলিস সূত্রে খবর, শিল্পা শেট্টি (Shilpa Shetty) 'আইওসিস ওয়েলনেস সেন্টার' নামে একটি ফিটনেস সংস্থা চালান। যে কোম্পানির চেয়ারম্যান শিল্পা শেট্টি ও তাঁর মা সুনন্দা শেট্টি। তাঁদের বিরুদ্ধে অভিযোগ, একাধিক জায়গায় এই ফিটনেস সেন্টারের শাখা খোলার নামে কোটি কোটি টাকা আত্মাসাৎ করেছেন। 'আইওসিস ওয়েলনেস সেন্টার'-এর একাধিক শাখা খোলার কথা থাকলেও আদপে তা খোলা হয়নি। অথচ তার জন্য কোটি টাকা নিয়েছিলেন শিল্পা শেট্টি ও সুনন্দা শেট্টি। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.