হবু সন্তানের জন্য কী উপহার কিনলেন সইফ আলি খান?

আর বাকি মাত্র কয়েকটা দিন। তারপরেই প্রথম সন্তানের জন্ম দেবেন বলিউড ডিভা করিনা কাপুর খান। প্রথমবার মা হওয়া নিয়ে মারাত্মক উত্‌সাহিত হয়ে রয়েছেন তিনি। তবে মা হচ্ছেন বলে কিন্তু তিনি মোটেই কাজ থামিয়ে দেননি। একের পর এক চোখ ধাঁধানো ফোটোশ্যুট করে ভক্তদের চমকে দিচ্ছেন। বলা হচ্ছে, তিনি নাকি আগের থেকেও এখন বেশি সুন্দরী হয়ে উঠেছেন। আসন্ন সন্তানের খুশিতে হবু মা করিনা যখন ফোটোশ্যুটে ব্যস্ত, তখন হবু বাবা সইফ সন্তানের জন্য কী করছেন জানেন?

Updated By: Nov 22, 2016, 04:30 PM IST
হবু সন্তানের জন্য কী উপহার কিনলেন সইফ আলি খান?

ওয়েব ডেস্ক: আর বাকি মাত্র কয়েকটা দিন। তারপরেই প্রথম সন্তানের জন্ম দেবেন বলিউড ডিভা করিনা কাপুর খান। প্রথমবার মা হওয়া নিয়ে মারাত্মক উত্‌সাহিত হয়ে রয়েছেন তিনি। তবে মা হচ্ছেন বলে কিন্তু তিনি মোটেই কাজ থামিয়ে দেননি। একের পর এক চোখ ধাঁধানো ফোটোশ্যুট করে ভক্তদের চমকে দিচ্ছেন। বলা হচ্ছে, তিনি নাকি আগের থেকেও এখন বেশি সুন্দরী হয়ে উঠেছেন। আসন্ন সন্তানের খুশিতে হবু মা করিনা যখন ফোটোশ্যুটে ব্যস্ত, তখন হবু বাবা সইফ সন্তানের জন্য কী করছেন জানেন?

আরও পড়ুন নয়া নোটে নাকি চিপ? গুজব নাকি সত্যি জেনে নিন

এর আগে ২ সন্তানের বাবা হয়ে গিয়েছেন সইফ। কিন্তু করিনার এটা প্রথম সন্তান। তাই তৃতীয় সন্তানের জন্যেও ততটাই উত্‌সাহিত সইফ। সূত্র থেকে জানা গিয়েছে, সইফ এখন তাঁর হবু সন্তানের জন্য ঘর সাজাতে ব্যস্ত। হবু সন্তানের জন্য এখন থেকেই ফ্যাশনদুরস্থ পোশাক কিনে রাখছেন তিনি।

আরও দেখুন শাদি সে বড়া রুপাইয়া!