প্রথম পক্ষের মেয়ে সারাকে নিয়ে কি ক্ষেপে গেলেন সইফ?

কুলি নম্বর ওয়ান-এর রিমেক নিয়ে ব্যস্ত সারা 

Updated By: Oct 17, 2019, 12:03 PM IST
প্রথম পক্ষের মেয়ে সারাকে নিয়ে কি ক্ষেপে গেলেন সইফ?

নিজস্ব প্রতিবেদন: 'কেদারনাথ' দিয়ে বলিউডে পা রেখেছেন। প্রথম সিনেমায় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জমিয়ে অভিনয় করেছেন। 'কেদারনাথ'-এর পর রণবীর সিংয়ের সঙ্গে 'সিম্বা'-তেও অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। বুঝতেই পারছেন সারা আলি খানের কথাই বলা হচ্ছে। বর্তমানে যাঁকে বলিউডের হার্টথ্রব বললে অত্যুক্তি হয় না। সেই সারা আলি খান-কে এবার বাবা সইফ আলি খান কি বললেন জানেন!

আরও পড়ুন : মাঝ সমুদ্রে দাঁড়িয়ে মনামি, ভাইরাল অভিনেত্রীর ভিডিয়ো
ভাল অভিনয় করাটাই যেন জীবনের অন্যতম লক্ষ হয়। বড় তারকা হওয়া নয়। সম্প্রতি সারাকে এমনই পরামর্শ দেন সইফ আলি খান। শুধু তাই নয়, বড় তারকা হওয়ার লক্ষে এগোতে শুরু করলে, অভিনয়ের দিক থেকে নজর সরে যেতে পারে বলেও মেয়েকে পরামর্শ দেন সইফ।

আরও পড়ুন :  বিবাহবার্ষিকীর পার্টি, মাঝ রাতে হুল্লোড় শুরু সইফ-করিনার, দেখুন
এদিকে সম্প্রতি কার্তিক আরিয়ানের সঙ্গে নাকি বিচ্ছেদের পথে সারা আলি খানের সম্পর্ক। কার্তিক এবং সারাকে কোনওভাবেই আর বলিউডের অন্যতম বাস্তবের জুটি বলা যাবে না বলে শোনা যাচ্ছে। যদিও বিষয়টি নিয়ে কার্তিক কিংবা সারা, কেউই মুখ খোলেননি। পাশাপাশি কী কারণে তাঁদের বিচ্ছেদ হচ্ছে, সে বিষয়েও মুখ কুলুপ এঁটেছেন তাঁরা। তবে শোনা যাচ্ছে, সারা এবং কার্তিক দুজনেই নিজেদের কেরিয়ার নিয়ে বর্তমানে বেজায় ব্যস্ত। ফলে কেউ কাউকে সময় দিতে পারছেন না। সেই কারণেই নাকি দু'জনে বিচ্ছেদের রাস্তা বেছে নিয়েছেন।

.