বিবাহবার্ষিকীর পার্টি, মাঝ রাতে হুল্লোড় শুরু সইফ-করিনার, দেখুন

করিশ্মা শেয়ার করেন ছবি 

Updated By: Oct 17, 2019, 11:11 AM IST
বিবাহবার্ষিকীর পার্টি, মাঝ রাতে হুল্লোড় শুরু সইফ-করিনার, দেখুন

নিজস্ব প্রতিবেদন: বিয়ের পর ৭ বছর পূর্ণ হয়েছে। বিয়ের ৭ বছর পূর্ণ হওয়া উপলক্ষে সেই অনুষ্ঠান পালন করবেন না সইফ-করিনা, তা কি হয়? বুঝতেই পারছেন, নবাব-বেগমের বিবাহবার্ষিকীর কথাই বলা হচ্ছে। সইফ-করিনার বিবাহবার্ষিকী উপলক্ষে তাঁদের ছবি শেয়ার করলেন করিশ্মা কাপুর।

আরও পড়ুন : মাঝ সমুদ্রে দাঁড়িয়ে মনামি, ভাইরাল অভিনেত্রীর ভিডিয়ো


নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সইফ-করিনার বিবাহবার্ষিকী এবং কেকের ছবি শেয়ার করেন করিশ্মা। যেখানে তৈমুরকে কোলে নিয়ে কেক কাটতে দেখা যাচ্ছে সইফ-আলি খান এবং করিনা কাপুর খান-কে। দিদি করিশ্মাকে সঙ্গে নিয়ে একেবারেই ঘরোয়াভাবেই বিবাহবার্ষিকী পালন করেন বলিউডের এই 'পাওয়ার কাপল'। 
দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

সম্প্রতি করিনা জানান, তৈমুর নাকি ছবি তুলতে গেলেই চিতকার করতে শুরু করে। তবে পাপারাতজির সামনে নয়, সইফ-করিনা ছেলের ছবি তুলতে গেলেই নাকি সে চিতকার করতে শুরু করে। কিন্তু পাপারাতজিকে বন্ধু বলেই তৈমুর মনে করে বলেও জানান বলিউড অভিনেত্রী। তবে তৈমুরকে সেলেব কিড হিসেবে নয়, আর পাঁচজন সাধারণ শিশুর মতো করেই বড় করে তুলতে চান বলেও বার বার দাবি করেছেন সইফ আলি খান এবং করিনা কাপুর খান। যদিও পাপারাতজির অনবরত ফ্ল্যাশের সামনে তৈমুর অন্য পাঁচজন সাধারণ শিশুর মতো বড় হতে পারছে না বলেও অভিযোগ করেন সইফ, করিনা।

.