Bigg Boss 15: বিগ বস ১৫ সঞ্চালনার জন্য সলমন কত টাকা পারিশ্রমিক পাবেন জানেন?

গত ১১টি সিজনে সলমনই সঞ্চালকের দায়িত্ব পালন করেছেন।

Updated By: Sep 20, 2021, 01:53 PM IST
Bigg Boss 15: বিগ বস ১৫ সঞ্চালনার জন্য সলমন কত টাকা পারিশ্রমিক পাবেন জানেন?
সলমন খান

নিজস্ব প্রতিবেদন: ভাইজান থাকবে না বিগ বসের শোয়ে তা কী করে সম্ভব। জনপ্রিয় এই রিয়্যালিটি শোয়ের পরবর্তী সিজনেও সঞ্চালক হিসাবে দেখা যাকে সলমন খানকে। আগামী অক্টোবরে শুরু হতে পারে বিগ বস ১৫। তবে এই সিজনের জন্যই ভাইজান কত টাকা পারিশ্রমিক চেয়েছেন, জানলে চমকে উঠবেন। অবিশ্বাস্যও মনে হতে পারে। 

গত ১১টি সিজনে সলমনই সঞ্চালকের দায়িত্ব পালন করেছেন। ১৪ সপ্তাহ ধরে সেই রিয়্যালিটি শো-এর সঞ্চালনা করবেন বলি তারকা সলমন খান। বিভিন্ন সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, বিগ বস ১৫ সঞ্চালনার জন্য সলমন খান নাকি ৩৫০ কোটি টাকা পারিশ্রমিক নেবেন।  প্রত্যেকবারই ‘বিগ বস’-এর নতুন সিজন শুরু হওয়ার আগে অনুরাগীদের বেজায় কৌতূহল থাকে যে, সঞ্চালনার জন্য কত টাকা পারিশ্রমিক নেবেন সলমন? আগামি সিজনে প্রতি সপ্তাহে ২৫ কোটি টাকা পারিশ্রমিক নিতে চলেছেন তিনি।

আরও পড়ুন, Sonu Sood: ‘আমার প্রতিটা অর্থ আর্তের সেবার জন্য...’, কর ফাঁকির অভিযোগ ওড়ালেন সোনু

প্রসঙ্গত, গত বছর প্রতিটা এপিসোডের জন্য সলমন ২.৫ কোটি টাকা নিয়েছিলেন। সেটাও ৪ থেকে ৬ নম্বর পর্ব অনুযায়ী। ৭ নম্বর পর্ব থেকে নাকি সলমনের পারিশ্রমিক দ্বিগুণ করে ৫ কোটি টাকা করা হয়েছিল। এই সপ্তাহেই শেষ হয়েছে বিগ বস ওটিটি। দর্শকের ভোটে বিগ বস ওটিটির প্রথম বিজয়ী হলেন দিব্যা আগরওয়াল। এবছরই প্রথম ওটিটি প্ল্যাটফর্মে শুরু হয় এই জনপ্রিয় রিয়্যালিটি শো।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.