Salman Khan-Salim Khan: 'সিধু মুসেওয়ালার মতো পরিণতি হবে, সলমন ও সেলিম খানকে প্রাণনাশের হুমকি

রবিবার প্রাতঃভ্রমণে বেরিয়ে এই হুমকি চিঠি পেয়েছেন সেলিম খান। বাড়ির সামনের একটি বেঞ্চে এই চিঠি রাখা ছিল বলে সূত্রের খবর। চিঠিতে স্পষ্ট বলা হয়েছে, সিধু মুসেওয়ালার (Sidhu Moose Wala) মতো পরিণতি হবে সলমন খান (Salman Khan) এবং তাঁর বাবা সেলিম খানের। 

Updated By: Jun 5, 2022, 08:18 PM IST
Salman Khan-Salim Khan: 'সিধু মুসেওয়ালার মতো পরিণতি হবে, সলমন ও সেলিম খানকে প্রাণনাশের হুমকি

নিজস্ব প্রতিবেদন: বলিউডের সুপারস্টার সলমন খান (Salman Khan) এবং তাঁর বাবা তথা প্রখ্যাত চিত্র নাট্যকার সেলিম খানকে (Salim Khan) প্রাণনাশের হুমকি। পাঞ্জাবের কংগ্রেস (Congress) নেতা সিধু মুসেওয়ালার (Sidhu Moose Wala) মতো পরিণতি করা হবে বলে হুমকি চিঠি দেওয়ার অভিযোগ। পুলিসে অভিযোগ দায়ের। তদন্ত শুরু হয়েছে।

জানা গিয়েছে, রবিবার প্রাতঃভ্রমণে বেরিয়ে এই হুমকি চিঠি পেয়েছেন সেলিম খান। বাড়ির সামনের একটি বেঞ্চে এই চিঠি রাখা ছিল বলে সূত্রের খবর। চিঠিতে স্পষ্ট বলা হয়েছে, সিধু মুসেওয়ালার (Sidhu Moose Wala) মতো পরিণতি হবে সলমন খান (Salman Khan) এবং তাঁর বাবা সেলিম খানের। এরপরই বান্দ্রা থানার দ্বারস্থ হয় খান পরিবার। ইতিমধ্যে তদন্ত শুরু করেছে পুলিস। সলমন খানের বাড়ি এবং তাঁর আশপাশের এলাকার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছেন তদন্তকারীরা। কে বা কারা ওই চিঠি রেখে গিয়েছেন, তা দেখা হচ্ছে। যদিও এখনও কাউকে চিহ্নিত করতে পারেনি পুলিস।

দিন কয়েক আগে পঞ্জাবে প্রকাশ্য় রাস্তায় গুলি করে খুন করা হয়  কংগ্রেস নেতা তথা গায়ক সিধু মুসেওয়ালাকে (Sidhu Moose Wala)। তাঁর খুনের পিছনে লরেন্স বিষ্ণোইয়ের নাম উঠে আসে। সলমনকে হুমকি দেওয়ার ক্ষেত্রেও এই লরেন্সের হাত রয়েছে কিনা, তা দেখা হচ্ছে। এখনও এই হুমকিরদায় কেউ স্বীকার করেনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.