Salman Khan | Shah Rukh Khan: টিজারেই ফিদা! শাহরুখের 'জওয়ান'-এর প্রথম টিকিট কাটলেন সলমান...

Jawan Prevue: ২৪ ঘণ্টায় ইউটিউবে জওয়ানের টিজার দেখে ফেলেছে ১১২ মিলিয়ন দর্শক। এ যাবৎ অনলাইনে আদিপুরুষের ট্রেলারের জিম্মায় ছিল সবচেয়ে বেশি ভিউ। ২৪ ঘণ্টায় প্রভাসের সেই রেকর্ড ভেঙে ফেলেছেন শাহরুখ খান। সেই টিজার দেখে মুগ্ধ সলমানও। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সুপারস্টার লেখেন...

Updated By: Jul 12, 2023, 05:01 PM IST
Salman Khan | Shah Rukh Khan: টিজারেই ফিদা! শাহরুখের 'জওয়ান'-এর প্রথম টিকিট কাটলেন সলমান...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবার সকাল ১০.৩০টায় সোশ্যাল মিডিয়ায় মুক্তি পায় ‘জওয়ান’(Jawan)। মাত্র ২৪ ঘণ্টাতেই সমস্ত প্ল্যাটফর্ম মিলিয়ে এই টিজার দেখে ফেলেছে প্রায় ১১২ মিলিয়ন দর্শক। শাহরুখে(Shah Rukh Khan) মুগ্ধ গোটা নেটপাড়া। ইতোমধ্যেই ভাইরাল হয়েছে সেই টিজার। টিজার দেখে আর পাঁচজনের মতো মুগ্ধ সলমান খানও(Salman Khan)। সেই টিজার শেয়ার করে সলমান লিখেছেন, 'পাঠান'(Pathaan) তো জওয়ান হয়ে গেল।' পাশাপাশি তিনি এই ছবি সিনেমা হলে ফার্স্ট ডে ফার্স্ট শো দেখবেন বলেও দাবি করেন।

আরও পড়ুন- Shah Rukh Khan | Smriti Irani: ভাইরাল মেট্রোয় 'জওয়ান' শাহরুখের নাচ, হেসে অস্থির স্মৃতি ইরানি...

মঙ্গলবার ইনস্টাগ্রামে গিয়ে ‘জওয়ান’ প্রিভিউটি শেয়ার করেছেন সলমান। ক্যাপশনে লিখেছেন, ‘পাঠান জাওয়ান হয়ে গেল, অসামান্য ট্রেলার, খুবই ভালো লেগেছে। এখন এই ধরনের ছবি আমাদের হলে গিয়েই দেখা উচিত। আমি প্রথম দিনেই ছবিটা দেখছি। মজা আ গয়া। ওয়াহ…।’ সলমানের এই পোস্ট দেখেই ভাইজানের গুণগান শুরু করেছে তাঁর ফ্যানেরা। কমেন্ট বক্সে কেউ পাঠানের দৃশ্য কেউ আবার শেয়ার করেছেন করণ-অর্জুনের দৃশ্য।

প্রসঙ্গত, শাহরুখ-সালমান ফিল্ম ইন্ডাস্ট্রিতে বহু বছর ধরে প্রায় একসঙ্গেই রয়েছেন। একসময় রাকেশ রোশনের করণ-অর্জুন ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। তারপর মাঝে তাঁদের বন্ধুত্বে আসে ভাঙন। সেই সময় দ্বিধাবিভক্ত হয়ে পড়ে দুই সুপারস্টারের অনুরাগীরাও। পরে অবশ্য ফের সমস্যা মিটিয়ে কাছাকাছি আসেন দুজনে। এমনকী সাম্প্রতিক সময় শাহরুখের ছেলে আরিয়ানকে যখন গ্রেফতার করা হয়, তখন 'বাদশা'র পাশে এসে দাঁড়িয়েছিলেন সলমান ও তাঁর গোটা পরিবার।

আরও পড়ুন- Katrina Kaif: ‘গত ২০ বছরে যাঁর সঙ্গে সবচেয়ে বেশি সময় কাটিয়েছি...’ কাকে নিয়ে আবেগে ভাসলেন ক্যাটরিনা?

এই বছরের শুরুতেই মুক্তি পায় 'পাঠান'। সেই ছবিতে কিংখানের সঙ্গে ক্যামিও দৃশ্যে দেখা গিয়েছে ভাইজানকে। পুরো সিনেমার মধ্যে সেই সিন নিয়ে কথাও হয় বিস্তর। একত্রিত হয়ে ছবিকে সুপারহিট বানায় শাহরুখ সলমানের ফ্যানেরা। সেই সাফল্যের পরেই নির্ধারিত হয় যে সলমানের টাইগার থ্রিয়ে ফের একটি বিশেষ দৃশ্যে একসঙ্গে দেখা যাবে সলমান ও শাহরুখকে। এমনকী পাঠান ও টাইগারকে একসঙ্গে নিয়ে একটি গোটা ছবির পরিকল্পনাও করে ফেলেন আদিত্য চোপড়া।

সলমানের পোস্ট দেখেই ফের ট্যুইট করেন শাহরুখ খান। শাহরুখ লেখেন, 'ভাই এইজন্যই তোমাকে প্রথমবার দেখিয়েছিলাম। তোমার শুভেচ্ছার জন্য ধন্যবাদ। ইতিমধ্যেই প্রথম টিকিটটাও বুক করে ফেলেছ। ভালোবাসি।'

আরও পড়ুন- Akshay Kumar | Pankaj Tripathi: চরম বিপদে পড়েছেন পঙ্কজ ত্রিপাঠী, বাঁচাতে এগিয়ে এলেন অক্ষয়...

প্রসঙ্গত, গত ২৪ ঘণ্টায় ইউটিউবে জওয়ানের টিজার দেখে ফেলেছে ১১২ মিলিয়ন দর্শক। এ যাবৎ অনলাইনে আদিপুরুষের ট্রেলারের জিম্মায় ছিল সবচেয়ে বেশি ভিউ। ২৪ ঘণ্টায় সেই রেকর্ড ভেঙে ফেলেছেন কিং খান। সোমবার সকালে আক্ষরিক অর্থেই ইন্টারনেটে আগুনের মতো ছড়িয়ে পড়ে জওয়ানের প্রিভিউ। টিজারে যে লুকে ধরা দেন শাহরুখ, তা দেখে ছিটকে যায় দর্শক। অ্যাকশন থ্রিলার এই ছবির গল্প ও ছবির পরিচালকের আসনে অ্যাটলি। শাহরুখ ছাড়াও এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি ও দীপিকা পাড়ুকোন। দ্বৈত চরিত্রে দেখা যাবে শাহরুখকে। একদিকে তিনি পুলিস অফিসার তো অন্যদিকে চোর। ছবির মিউজিকের দায়িত্বে অনিরুদ্ধ রবিচন্দ্র। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করছেন নয়নতারা। আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.