close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

ক্যাটরিনাই সলমনের জীবনের সেই 'সুন্দর' নারী, জানালেন অভিনেতা

নিজের সোশ্যাল হ্যান্ডেলে জানিয়েছেন সলমন খান

Updated: Jul 31, 2018, 01:41 PM IST
ক্যাটরিনাই সলমনের জীবনের সেই 'সুন্দর' নারী, জানালেন অভিনেতা

নিজস্ব প্রতিবেদন : ‘ভরত’-এর অংশ হচ্ছেন না প্রিয়াঙ্কা চোপড়া। সলমন খানের সিনেমায় অভিনয় করবেন না তিনি। সম্প্রতি টিম ‘ভরত’-কে এমনই জানান প্রিয়াঙ্কা চোপড়া। ‘ভরত’ থেকে পিগি-র বিদায়ে তাঁর জায়গায় কে এলেন? এমন প্রশ্নই ঘোরাফেরা করছিল বিভিন্ন মহলে। এবার সেই প্রশ্নের খোলসা করলেন খোদ সলমন।

আরও পড়ুন : কেমন আছেন সোনালি, ক্যান্সারের কামড় থেকে কি রেহাই পাবেন বলিউড অভিনেত্রী?

নিজের সোশ্যাল হ্যান্ডেলে সলমন জানান, ‘এক সুন্দর সুশীল লড়কি, জিসকা নাম হ্যায় ক্যাটরিনা কাইফ... স্বগত হ্যায় আপকা ভরত কি জিন্দগি মে’। অর্থাত প্রিয়াঙ্কা চোপড়ার জায়গায় এবার সলমন খানের সিনেমায় তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ক্যাটরিনা কাইফ। যদিও, ক্যাটরিনা এ বিষয়ে কোনও মন্তব্য করেননি এখনও। প্রসঙ্গত, ‘ভরত’-এ ক্যামিও চরিত্রে অভিনয় করবেন ক্যাটরিনা কাইফ। সম্প্রতি এমন গুঞ্জনই শোনা যাচ্ছিল। কিন্তু, ক্যাটরিনার মত অভিনেত্রী অত ছোট চরিত্রে অভিনয় করলে, তাঁর গ্ল্যামারে ভাটা পড়তে পারে, সেই কারণেই এই সিনেমা থেকে সরে যান তিনি।

 

আর এরপর থেকেই শুরু হয় গন্ডগোল। নিক জোনাসের সঙ্গে বাগদান পর্ব এবং সামনেই বিয়ে প্রিয়াঙ্কার। সেই কারণেই ‘ভরত’ থেকে সরে গিয়েছেন তিনি। এমনই শোনা যাচ্ছিল বিভিন্ন মহল থেকে। কিন্তু, নিক-ই আসল কারণ নয় ‘ভরত’ থেকে প্রিয়াঙ্কার সরে যাওয়ার। জানা যায়, টিম ‘ভরত’-এর পারিশ্রমিক নিয়ে ঝামেলা শুরু হয় প্রিয়াঙ্কার।

আরও পড়ুন : অভিনয়ের পরিবর্তে শয্যা সঙ্গিনী, কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন অদিতি রয় হায়দিরি

‘ভরত’-এর ১৪ কোটি দাবি করেছিলেন পিগি। কিন্তু, ১২ কোটিতে রফা হয় প্রিয়াঙ্কার সঙ্গে। কিন্তু, টিম ‘ভরত’ নাকি পিগি-কে ৬.৫ কোটির চেক ধরায়। আর এতেই খেপে যান প্রিয়াঙ্কা। উপযুক্ত পারিশ্রমিক না পেলে, প্রিয়াঙ্কা ‘ভরত’-এ অভিনয় করবেন না। সেই অনুযায়ী ‘ভরত’ থেকে সরে দাঁড়ান প্রিয়াঙ্কা চোপড়া। এবং, তাঁর জায়গায় আসেন ক্যাটরিনা কাইফ।

শোনা যাচ্ছে, বর্তমানে ‘জিরো’ এবং ‘ঠাগস অফ হিন্দোস্তান’-এর শুটিংয়ে ব্যস্ত ক্যাটরিনা কাইফ। শাহরুখ খান এবং আমির খানের সিনেমার শুটিং শেষ হলে তবেই ক্যাটরিনা ‘ভরত’-এর শুটিং শুরু করবেন বলে শোনা যাচ্ছে।

আরও পড়ুন : সলমন খানের বিরুদ্ধে গুরুতর অভিযোগ প্রিয়াঙ্কার?

এদিকে ‘ভরত’-এর আর এক অভিনেত্রী দিশা পাটানি শুটিং শুরু করে দিয়েছেন। ইতিমধ্যেই বেশ কয়েকটি দ্র্সিহ্য়ের শুটিং সেরে ফেলেছেন তিনি। পরিচালক আলি আব্বাস জাফর এবং সলমন খানের সঙ্গে কাজ করা তাঁর কাছে স্বপ্নের মত বলেও জানিয়েছেন দিশা পাটানি।

প্রসঙ্গত, ‘এম এস ধোনি’ এবং ‘বাগি টু’-এ অভিনয়ের পর থেকেই বি টাউন ক্রিটিকদের মন করেছেন দিশা পাটানি। ‘বাগি টু’-এর পর এবার সলমন খানের সঙ্গে বড় ব্রেক পেলেন টাইগার শ্রফের বান্ধবী দিশা পাটানি।