Samantha Ruth Prabhu: সামান্থার প্রোফাইল হ্যাকড! হইচই নেটপাড়ায়

একটি পোস্ট দেখা যায় সামান্থার প্রোফাইলে, তা নিয়েই শুরু হয় সন্দেহ। নিমেষেই সেই পোস্টের স্ক্রিনশট ভাইরাল হয়ে য়ায় নেটপাড়ায়। 

Updated By: Jul 5, 2022, 01:42 PM IST
Samantha Ruth Prabhu: সামান্থার প্রোফাইল হ্যাকড! হইচই নেটপাড়ায়

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবার রাতে হঠাৎই সামান্থা রুথ প্রভুর ইনস্টাগ্রাম পোস্ট দেখে হতবাক নেটদুনিয়া। এসব কী পোস্ট করছেন নায়িকা। বরাবরই তাঁর প্রোফাইলে কখনও মডেলিংয়ের, কখনও সিনেমার খবর শেয়ার করেন তিনি। তবে শুধু কাজই নয়, তাঁর ব্যক্তিগত জীবনেরও ছবি শেয়ার করে থাকেন ইনস্টা প্রোফাইলে। কিন্তু এরই মাঝে এমন একটি পোস্ট দেখা যায় তাঁর প্রোফাইলে, তা নিয়েই শুরু হয় সন্দেহ। 

আরও পড়ুন:Darlings Teaser: রহস্যময়ী মা-মেয়ে, টিজারেই বাজিমাত 'ডার্লিংস' আলিয়া-শেফালির

নিমেষেই সেই পোস্টের স্ক্রিনশট ভাইরাল হয়ে য়ায় নেটপাড়ায়। ফ্যানেরা সেই ছবি পোস্ট করে অভিনেত্রীকে ভার্চুয়ালি জিগ্গেস করেন যে, তাঁর প্রোফাইল কি হ্যাক হয়েছে? অবশেষে এই বিষয়ে মুখে খোলেন অভিনেত্রীর ডিজিটাল ম্যানেজার শশাঙ্ক বিনেশ। তিনি জানান যে 'এটা একটা টেকনিক্যাল সমস্যা। ভুলবশত যেটা সামান্থার অ্যাকাউন্টে ক্রস পোস্ট হয়ে গেছে। আমরা খুব তাড়াতাড়ি এই সমস্যা মেটানোর চেষ্টা করছি।'

আরও পড়ুন:Miss India 2022: মিস ইন্ডিয়ার ফাইনালে প্রথম আদিবাসী প্রতিনিধি রিয়া তিরকে, লড়াইয়ে গড়লেন ইতিহাস!

সামান্থার হাতে এই মুহূর্তে রয়েছে একাধিক ছবি। এই মুহূর্তে 'খুশি' ছবির শুটিং করছেন অভিনেত্রী। তাঁর বিপরীতে রয়েছেন বিজয় দেবরাকোন্ডা। পাশাপাশি খুব শীঘ্রই তাঁকে দেখা যাবে কফি উইথ করণের শোয়ে। প্রোমো থেকেই ঝড় তুলেছেন তিনি। শোনা যাচ্ছে বলিউডেও খুব শীঘ্রই ডেবিউ করবেন সামান্থা। এমনকি হলিউডেও ডেবিউ করছেন অভিনেত্রী। তাঁর আপকামিং ছবি অ্যারাঞ্জমেন্টস অফ লভ, পরিচালনায় ফিলিপ জন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.