শ্যুটিং সেটের বাইরে হাসিখুশি সুশান্ত, আবেগে ভিডিয়ো শেয়ার করলেন সঞ্জনা

নিজের সোশ্যাল হ্যান্ডেলে ভিডিয়ো শেয়ার করেন সঞ্জনা সাঙ্ঘি

Edited By: জয়িতা বসু | Updated By: Jul 16, 2020, 08:16 PM IST
শ্যুটিং সেটের বাইরে হাসিখুশি সুশান্ত, আবেগে ভিডিয়ো শেয়ার করলেন সঞ্জনা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : দিল বেচারের শ্যুটিং সেটের বাইরের ভিডিয়ো শেয়ার করলেন সঞ্জনা সাঙ্ঘি। সুশান্ত সিং রাজপুত আর নেই কিন্তু তাঁর সঙ্গে কাটানো স্মৃতিদের মনে করে ভিডিয়ো শেয়ার করলেন সঞ্জনা।

দেখুন...

 

 
 
 
 

 

সম্প্রতি মুক্তি পায় দিল বেচারার ট্রেলার। সেখানেই দেখা মেলে হাসি খুশি মুখের উচ্ছ্বল সুশান্ত সিং রাজপুতের। ট্রেলারের পর মুক্তি পায় দিল বেচারের ট্র্যাক তারে গিন। সেখানেও এক্কেবারে অন্যরকম সুশান্ত সিং রাজপুতের দেখা মেলে। 

আরও পড়ুন : 'এই ধরনের খুন বন্ধ না হলে আমাদের ভুগতে হবে', মেরঠে সাধুকে পিটিয়ে মারার ঘটনায় তোপ কঙ্গনার

দিল বেচারা দিয়ে বি টাউনে পরিচালক হিসেবে পা রাখেন মুকেশ ছাবড়া। বন্ধু মুকেশের দিল বেচারায় অভিনয় করবেন বলে আগেই জানিয়েছিলেন সুশান্ত। সেই অনুযায়ী বন্ধু পরিচালকের ছবিতে কাজ করেন সুশান্ত কিন্তু সেই সিনেমা মুক্তির আগেই চলে যান অভিনেতা। সুশান্তের স্মৃতিতে দিল বেচারা ওটিটি প্ল্যাটফর্মে নয়, বড় পর্দায় মুক্তি পাক বলেও দাবি জানাতে শুরু করেন প্রয়াত অভিনেতার ভক্তরা।

আরও পড়ুন : ব্রিটিশ নাগরিক ক্যাটরিনা ১৫ বছর ধরে ওয়ার্ক ভিসায় কাজ করছেন বলিউডে!

এদিকে দিল বেচারায় সুশান্তের সহকর্মী সঞ্জনা সাঙ্ঘিকেও জিজ্ঞাসাবাদ করে পুলিস। সুশান্তের মৃত্যুর পর সঞ্জনাকে জিজ্ঞাসাবাদের পরদিনই ওই অভিনেত্রী মুম্বই ছেড়ে দিল্লিতে পাড়ি দেন। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই খবরও প্রকাশ করেন সঞ্জনা। তবে তিনি কবে ফের মুম্বইতে ফিরবেন, সে বিষয়ে কিছু জানাননি সঞ্জনা।