নিজের কামব্যাক ফিল্ম ভূমির রিলিজ ডেট পিছিয়ে দিতে চান সঞ্জয় দত্ত

সঞ্জয় দত্ত কামব্যাক করছেন তাঁর ভূমি ফিল্ম দিয়ে। আপাতত তিনি ব্যস্ত রয়েছেন ফিল্মের শুটিংয়ে। যা চলছে আগ্রায়। সোশ্যাল মিডিয়ায় তাজমহলের পাশে বেশ কিছু শুটিংয়ের ছবিও পোস্ট করেছেন। কাজের ফাঁকেই সময় বের করে গিয়েছিলেন আজমেরেও। কিন্তু সঞ্জয় দত্ত চাইছেন তাঁর ভূমির রিলিজ ডেট পিছিয়ে গেলে ভালো হয়। প্রসঙ্গত, ভূমি রিলিজ করার কথা চলতি বছরের ৪ আগস্ট।

Updated By: Mar 25, 2017, 03:28 PM IST
নিজের কামব্যাক ফিল্ম ভূমির রিলিজ ডেট পিছিয়ে দিতে চান সঞ্জয় দত্ত

ওয়েব ডেস্ক: সঞ্জয় দত্ত কামব্যাক করছেন তাঁর ভূমি ফিল্ম দিয়ে। আপাতত তিনি ব্যস্ত রয়েছেন ফিল্মের শুটিংয়ে। যা চলছে আগ্রায়। সোশ্যাল মিডিয়ায় তাজমহলের পাশে বেশ কিছু শুটিংয়ের ছবিও পোস্ট করেছেন। কাজের ফাঁকেই সময় বের করে গিয়েছিলেন আজমেরেও। কিন্তু সঞ্জয় দত্ত চাইছেন তাঁর ভূমির রিলিজ ডেট পিছিয়ে গেলে ভালো হয়। প্রসঙ্গত, ভূমি রিলিজ করার কথা চলতি বছরের ৪ আগস্ট।

আরও পড়ুন নওয়াজকে পার্টিতে কেন আমন্ত্রণ করেন না সলমন খান, জানুন

কিন্তু ওই সময় রিলিজ করার কথা রয়েছে আমির খানের পরবর্তী ফিল্মের। সঞ্জয় দত্ত চান না, ভূমির সঙ্গে আমির খানের সিনেমার রিলিজের কোনও 'ক্ল্যাশ' হোক। এই বিষয়ে তিনি বলেছেন, 'একটা ফিল্ম তৈরি করতে প্রচুর টাকা খরচও যেমন হয়, তেমনই অনেক মানুষের অনেক পরিশ্রম থাকে। তাই বক্স অফিসে সাফল্য পাওয়াটাও প্রয়োজন। এই বিষয়ে ইন্ডাস্ট্রির সকলেরই একে অপরকে সাহায্য করা উচিত।' এখন দেখার সঞ্জয় দত্তের এই চাওয়া ভূমির প্রোযোজক কিংবা পরিচালক উমঙ্গ কুমার মেনে নেন কিনা।

আরও পড়ুন  দাঁতের ব্যথায় কাতরাচ্ছেন রণবীর, দেখতে এলেন না দীপিকা!

.