'ওভার অ্যাক্টিংয়ের দোকান', র‌্যাম্পে হেঁটে ট্রোল হলেন সারা আলি খান

সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সমালোচনার শিকার হলেন সইফ কন্যা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Feb 17, 2020, 01:36 PM IST
'ওভার অ্যাক্টিংয়ের দোকান', র‌্যাম্পে হেঁটে ট্রোল হলেন সারা আলি খান

নিজস্ব প্রতিবেদন : আবু জানি ও সন্দীপ খোসলার ডিজাইনার পোশাকে শুক্রবারই একটি ফ্যাশান শোয়ের র‌্যাম্পে হাঁটেন সারা আলি খান। তাঁর এই র‌্যাম্প ওয়াকের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সমালোচনার শিকার হলেন সইফ কন্যা। 

সম্প্রতি মুক্তি পেয়েছে সারা আলি খান ও কার্তিক আরিয়ানের ছবি 'লাভ আজ কাল'। ছবিটি সিনেমাপ্রেমীদের বিশেষ মন কাড়তে পারেনি বলেই খবর। তবে ছবির ট্রেলার মুক্তির পর থেকেই সারার অভিনয় দক্ষতা নিয়ে কিছু লোকজন প্রশ্ন তুলেছেন। কিছু লোকজনের বক্তব্য, চিত্রনাট্যই ঠিকভাবে সাজাতেই পারেননি পরিচালক ইমতিয়াজ আলি। ছবিতে শুধুমাত্র সারা ছাড়া আর কেউই নজর কাড়তে পারেননি। আর এই 'লাভ আজ কাল' ঠিক পরপরই সোশ্যাল মিডিয়ায় সারার র‌্যাম্প ওয়াকের ভিডিয়ো উঠে আসতে ট্রোল হতে হল অভিনেত্রীকে। 

আরও পড়ুন-পারিবারিক মুহূর্তে অভিনেতা সোহম চক্রবর্তী, অভিনেতার পারিবারিক এই ছবিগুলি দেখেছেন?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

সারার এই র‌্যাম্প ওয়াকের ভিডিয়ো দেখে কেউ লিখেছেন, ''এতটা অভিনয় সিনেমায় করতে ভালো হত।'' কেউ আবার বলেছেন, ''হে ভগবান, ও যথেষ্ঠ চেষ্টা করছে।''কারোর আবার বক্তব্য ''এই র‌্যাম্প শো বড়ই হাস্যকর, ঠিক লাভ আজ কাল ছবিটির মতোই।''

এদিকে লাভ আজ কাল ছবির শ্যুটিং শুরুর ঠিক পরপরই আবু জানি ও সন্দীপ খোসলার পোশাকেই প্রথমবার র‌্যাম্পে হেঁটেছিলেন সইফ-অমৃতা কন্যা। ওই দিন তাঁকে উৎসাহিত করতে হাজির ছিলেন কার্তিক আরিয়ান ও ভাই ইব্রাহিম আলি খান। শোয়ে পাশাপাশি বসে সারার র‌্যাম্প ওয়াক দেখতে দেখা যায় কার্তিক ও ইব্রাহিমকে।

আরও পড়ুন-বাঙালি কন্যা, অভিনেত্রী মৌনি রায়ের ফ্ল্যাটের অন্দরমহল ঠিক কেমন?

এদিকে সোশ্যাল মিডিয়ায় ট্রোল হওয়া নিয়ে সারাকে তাঁর মতামত জানতে চাওয়া হলে তিনি বলেছিলেন, ''আমি এই সমালোচনা নিয়ে বিশেষ মাথা ঘামাই না। প্রথম প্রথম খারাপ লাগত। এখন এই বিষয়গুলি আমি গায়ে মাখি না। এইরকম হয়েই থাকে। আমি অভিনয় করতে এসেছি, ওটাই মন দিয়ে করতে চাই। ''

আরও পড়ুন-অভিষেক-ঐশ্বর্যর মোট সম্পত্তির পরিমান কত জানেন?