সম্পূর্ণ বদলে গেল চেহারা, সারা খান-কে দেখলে চিনতে কষ্ট হবে

দর্শকের পছন্দের সেই সারা খান এবার কি করলেন জানেন?

Updated By: Jan 11, 2019, 07:19 PM IST
সম্পূর্ণ বদলে গেল চেহারা, সারা খান-কে দেখলে চিনতে কষ্ট হবে

নিজস্ব প্রতিবেদন : 'বিদায়ী'-র সাধনা তিনি। কেরিয়ারের শুরুতে প্রথম মেগা সিরিয়াল দিয়েই বাজিমাত করেছেন। এরপর বেশ কয়েকটি সিরিয়াল কিংবা রিয়েলিটি শো-তেও হাজির হয়েছেন। কিন্তু,'বিদায়ী'-র সাধনা নামেই দর্শক তাঁকে এখনও মনে রেখেছে। বুঝতেই পারছেন টেলিভিশন অভিনেত্রী সারা খানের কথাই বলা হচ্ছে। কিন্তু, দর্শকের পছন্দের সেই সারা খান এবার কি করলেন জানেন?

আরও পড়ুন : হার্দিকের পর রণবীর, 'সেক্সিস্ট' মন্তব্য করে সমালোচনার মুখে বলিউড অভিনেতা


সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী। যেখানে তিনি এক্কেবারে অন্যরকমভাবে সামনে আসেন। অর্থাত, আগের মতো করে নয়, সারা খান এবার প্লাস্টিক সার্জারি করিয়েছেন বলেও দাবি করেন নেটিজেনদের একাংশ। তবে সারা যে প্লাস্টিক সার্জারি করিয়েছেন, তা তিনি নিজেও অস্বীকার করেননি।

আরও পড়ুন : শেষ পর্যন্ত সোনাক্ষীই হচ্ছেন সলমনের স্ত্রী!

উল্টে, তিনি দাবি করেন, যে বা যাঁরা তাঁকে নিয়ে সমালোচনা করছেন, তাঁদের অভিনন্দন। সমালোচনায় অভ্যস্ত হয়ে গিয়েছেন তিনি। বিভিন্ন সময় তাঁকে বিভিন্নভাবে সমালোচনার মুখে পড়তে হয়েছে বা এখনও হয়। তাই সমালোচনার সঙ্গে এখন তিনি অভ্যস্ত হয়ে উঠেছেন বলেও দাবি করেন এই অভিনেত্রী। 
দেখুন সারার সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তবে এই প্রথম নয়, যখন সমালোচনার মুখে পড়তে হল সারা খান-কে। এর আগে কখনও মালদ্বীপে গিয়ে, আবার কখনও দুবাইতে গিয়ে বিভিন্ন রকম ছবি শেয়ার করে সমালোচনার মুখে পড়েন সারা খান। কখনও বিকিনি ছবি পরে ছবি দেওয়ায় সমালোচনার মুখে পড়তে হয় তাঁকে। আবার কখনও অভিনেত্রীর নগ্ন ছবি ভাইরাল হয়েছে বলে দাবি করা হয়। সবকিছু মিলিয়ে টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী কিন্তু প্রায়শই নেটিজেনদের একাংশের সমালোচনার মুখে পড়েন। আর এবারও তার অন্যথা হয়নি।

.