প্রতিশোধের খেলায় নামলেন শাশ্বত-সব্যসাচী, রিয়েলিটি শোয়ে ফাঁস হবে ষড়যন্ত্রের জাল!

 অদ্ভুত এই রিয়েলিটি শোতেই সমস্ত রকম ষড়যন্ত্রের পর্দা ফাঁস হয়। 

Updated By: May 14, 2019, 02:28 PM IST
প্রতিশোধের খেলায় নামলেন শাশ্বত-সব্যসাচী, রিয়েলিটি শোয়ে ফাঁস হবে ষড়যন্ত্রের জাল!

রণিতা গোস্বামী

একটা সময়ে প্রচুর নাম যশ ছিল। তবে আজ আর তাঁকে দেখলে হয়ত কেউ চিনতেই পারবেন না। এক পার্টিতে একথা শুনে হঠাৎই যেন মনটা খারাপ হয়ে গেল পরিচালক, প্রযোজক, টিভি শো প্রস্তুতকার অভিজিৎ গাঙ্গুলির। তবে 'সন্ধান' ছবি বানিয়ে আবারও শেষবারের জন্য তিনি তাঁর হারানো জগতে ফিরতে চান। কিছু উঠতি প্রজন্মকে নিয়ে শুরু হয় ছবির কাজ। তবে শত্রুর তো অভাব নেই। এই কাজে মূল বাধা হয়ে দাঁড়ান বিজনেস টাইকুন তথা প্রযোজক অরিন্দম চক্রবর্তীর মতো ধুরন্ধর, প্রভাবশালী লোক। অভিজিৎ গাঙ্গুলির কাছের কিছু লোকজনই তাঁর সঙ্গে বিশ্বাসঘাতকতা করেন, হাত মেলান অরিন্দম চক্রবর্তীর সঙ্গে। পিছু হটতে রাজি নন অভিজিৎ গাঙ্গুলিও। এটাই যে তাঁর জীবনের শেষবেলায় এসে ঘুরে দাঁড়ানোর লড়াই। তাঁর উদ্যোগে টিভি চ্যানেলে শুরু হয় সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন কেন্দ্রীক রিয়েলিটি শো। ক্রমাগত জনপ্রিয় হয়ে ওঠে শো। শুরু হয় আসল খেলা। অনেকে সেলিব্রিটিই এই শোয়ের মাধ্যমেই সুন্দর করে বিছানো মাকড়সার জালে পা দেন। অদ্ভুত এই রিয়েলিটি শোতেই সমস্ত রকম ষড়যন্ত্রের পর্দা ফাঁস হয়। 

আরও পড়ুন-জাতীয় পুরস্কার পেলে তাঁর আর কাজ জোটে না, বিশ্বাস ববের

সোমবার মুক্তি পাওয়া শাশ্বত চট্টোপাধ্যায় ও সব্যসাচী চক্রবর্তীর ছবি 'নেটওয়ার্ট' ছবির ট্রেলার। যেখানে উঠে এসেছে রহস্য, রোমাঞ্চে ভরা এমনই এক জমজমাট কাহিনী। ট্রেলার দেখে একটা কথা বলতেই হয় খেলাটা জমিয়ে দেওয়ার রসদ রয়েছে এই 'নেটওয়ার্ক' ছবিতে।

ছবিতে পরিচালক, প্রযোজক, টিভি শো প্রস্তুতকার অভিজিৎ গাঙ্গুলির চরিত্রে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কে। অন্যদিকে তাঁর প্রতিপক্ষ অরিন্দম চক্রবর্তীর ভূমিকায় দেখা যাবে সব্যসাচী চক্রবর্তীকে। গোটা ছবি ঘিরে রয়েছে শাশ্বত-সব্যসাচীর প্রতিশোধের খেলা। 

সোমবার শহরের একটি শপিং মলে হয় পরিচালক সপ্তাশ্ব বসুর ছবি 'নেটওয়ার্ক' এর ট্রেলার লঞ্চের অনুষ্ঠান। উপস্থিত ছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী। সায়নী ঘোষ, রিনি ঘোষ, অনিন্দ্য চট্টোপাধ্যায়, সম্পাদক অনির্বাণ মাইতি, পরিচালক সপ্তাশ্ব বসু সহ আরও অনেকেই।

আরও পড়ুন-ভ্যালেন্টাইন'স ডে জমজমাট 'নেটওয়ার্ক'-এর গান

আরও পড়ুন-নাচে-গানে জমজমাট রাজ-শুভশ্রীর প্রথম বিবাহবার্ষিকীর সেলিব্রেশন, দেখুন সমস্ত ছবি ও ভিডিয়ো

আগামী ২১ জুন মুক্তি পাচ্ছে শাশ্বত-সব্যসাচী জুটির ছবির নেটওয়ার্ক। ছবিটির সঙ্গীত পরিচালনা করেছেন প্রসেনজিৎ ঘোষাল (ডাব্বু), চিরন্তন বন্দ্যোপাধ্যায়, রাজ ডি, অভিরাজ সেন। গান গেয়েছেন শান, শত্রুজিৎ দাশগুপ্ত সহ অন্যান্যরা। সিনেমাটোগ্রাফি করেছেন প্রসেনজিৎ চৌধুরী। সম্পাদনা করেছেন অনির্বাণ মাইতি। এই ছবির প্রযোজনা করেছে NEO STUDIOS। চিত্রনাট্য লিখেছেন রিনি ঘোষ ও সপ্তশ্ব বসু। শাশ্বত  চট্টোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন রিনি ঘোষ, ইন্দ্রজিৎ মজুমদার। ভাস্কর বন্দ্যোপাধ্যায়, সপ্তর্ষি রায়, রজত গঙ্গোপাধ্যায়, সায়নী ঘোষ, অনিন্দ্য চট্টোপাধ্যায়, দর্শনা বনিক, বিদ্যুৎ দাস, কার্তিকে ত্রিপাঠি, ঈশানি ঘোষ সহ অন্যারা।

আরও পড়ুন-কিয়ারা আডবাণীর প্রেমে পাগল হয়ে উঠেছেন শাহিদ কাপুর!

.