মুকুল রায়ের জন্মদিনে Video বার্তায় শুভেচ্ছা সায়নীর, BJP-তে যোগদান নিয়ে জল্পনা তুঙ্গে

২০১৯ লোকসভা ভোটের আগেও টলি পাড়ায় দখল জমাতে চেয়েছিল বিজেপি। কিন্তু সেবার সেটা সম্ভব হয়নি। এবার ২১-এর বিধানসভা নির্বাচনের আগে আদা-জল খেয়ে নেমেছে বিজেপি নেতৃত্ব।

Updated By: Feb 17, 2021, 04:39 PM IST
মুকুল রায়ের জন্মদিনে Video বার্তায় শুভেচ্ছা সায়নীর, BJP-তে যোগদান নিয়ে জল্পনা তুঙ্গে

নিজস্ব প্রতিবেদন- টলিউডে নিরঙ্কুশ নিয়ন্ত্রণ ছিল TMC-র। আর সেই নিয়ন্ত্রণে বহুদিন ধরেই থাবা বসাতে চাইছে BJP. টলিগঞ্জের অনেক তারকা বিজেপিতে যোগ দেবেন বলে খবর। মুকুল রায়ের জন্মদিনে টলি পাড়ার তারকাদের Video বার্তা যেন সেই খবরই পাকা করছে। বহুদিন ধরেই টলি পাড়ার এন্ট্রি চাইছে বিজেপি শিবির। তৃণমূলের একচ্ছত্র অধিকারের জায়গা দখলে নিতে বদ্ধপরিকর তারা। রুদ্রনীল ঘোষ, কৌশিক রায়ের মতো টলি অভিনেতাদের দলে ভিড়িয়ে টলি পাড়ায় নিজেদের অস্তিত্বের ঘোষণা করেছে গেরুয়া শিবির।

২০১৯ লোকসভা ভোটের আগেও টলি পাড়ায় দখল জমাতে চেয়েছিল বিজেপি। কিন্তু সেবার সেটা সম্ভব হয়নি। এবার ২১-এর বিধানসভা নির্বাচনের আগে আদা-জল খেয়ে নেমেছে বিজেপি নেতৃত্ব। টলি পাড়ার পরিচিত মুখদের নিজেদের দলে আনার চেষ্টা করছে  BJP. টলিউডের সিনেমার পরিচিত মুখ যশ দাশগুপ্ত বিজেপিতে যোগ দিচ্ছেন বলে খবর। তাঁর দিক থেকে স্পষ্ট কোনও ইঙ্গিত পাওয়া না গেলেও যশকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচনা চলছে। তিনি ছাড়া টলি পাড়ার আরও কয়েকজন পরিচিত মুখ গেরুয়া শিবিরে যোগ দিতে পারেন বলেও খবর।

আরও পড়ুন-  টিকিট না পেলে ছাড়বেন রাজনীতি, মমতাকে জানালেন চিরঞ্জিত

টলি পাড়ার একাধিক তারকার বিজেপিতে যোগদানের খবরে সিলমোহর দিচ্ছে যেন সেই ভিডিয়ো বার্তা। সেখানে মুকুল রায়কে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন এক ঝাঁক তারকা। মুকুল রায়কে (Mukul Roy) রাজনীতির চাণক্য বলে উল্লেখ করেছেন কেউ। কারও আবার মত, তিনি অভিভাবকের মতো। মহীরুহের মতো তিনি যে কোনও বিপদে ছাদ হয়ে দাঁড়ান। জন্মদিনে তাঁর দীর্ঘ রাজনৈতিক জীবনের কামনাও করেছেন তারকারা। সব থেকে অবাক করার মতো ব্যাপার, সেই ভিডিয়ো বার্তায় রয়েছেন অভিনেত্রী সায়নী ঘোষও। সাম্প্রতিক সময়ে যাঁর করা মন্তব্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনা হয়েছে। সেই সায়নী ঘোষও কি এবার তা হলে বিজেপিতে যোগ দিচ্ছেন! এমন জল্পনাও তৈরি হয়েছে। সায়নী অবশ্য সেই সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন। তিনি বলেছেন, ''মুকুল রায়ের সঙ্গে আমার পরিচয় দীর্ঘদিনের। ওঁর জন্মদিনে শুভেচ্ছা জানানো খুব স্বাভাবিক ব্যাপার। টলিউডের অনেকে বিজেপিতে যোগ দিচ্ছেন বলে শুনলাম। কিন্তু সেই দলে আমি নেই। আমি বিজেপি শিবিরের সঙ্গে সৌহার্দ্য ও সুসম্পর্ক বজায় রেখেছি। এতে কোনও জল্পনা নেই।''