'দাঙ্গায় মদত দেওয়ায়' অভিযুক্ত শাহরুখ!

নিজের ছবি রইসের প্রচারে নেমে দাঙ্গায় মদত দিয়েছেন স্বয়ং কিং খান, শুধু তাই নয়, ভারতীয় রেলের সম্পত্তি ভাঙচুর করতেও প্রত্যক্ষ উৎসাহ জুগিয়েছেন শাহরুখ, এই অভিযোগই উঠেছে বলিউডের বাদশার বিরুদ্ধে। শাহরুখের বিরুদ্ধে এই অভিযোগ যৌথভাবে এনেছে রাজস্থানের কোটা থানার পুলিস এবং ভারতীয় রেল। 'দাঙ্গায় মদত এবং ভারতীয় রেলের সম্পত্তি ভাঙচুর করতে উৎসাহ', এই অভিযোগের ভিত্তিতে ১৪ ফেব্রুয়ারি শাহরুখ খানের বিরুদ্ধে মামলা দায়ের করেছে কোটা থানার পুলিস এবং ভারতীয় রেল। 

Updated By: Feb 15, 2017, 12:01 PM IST
'দাঙ্গায় মদত দেওয়ায়' অভিযুক্ত শাহরুখ!

ওয়েব ডেস্ক: নিজের ছবি রইসের প্রচারে নেমে দাঙ্গায় মদত দিয়েছেন স্বয়ং কিং খান, শুধু তাই নয়, ভারতীয় রেলের সম্পত্তি ভাঙচুর করতেও প্রত্যক্ষ উৎসাহ জুগিয়েছেন শাহরুখ, এই অভিযোগই উঠেছে বলিউডের বাদশার বিরুদ্ধে। শাহরুখের বিরুদ্ধে এই অভিযোগ যৌথভাবে এনেছে রাজস্থানের কোটা থানার পুলিস এবং ভারতীয় রেল। 'দাঙ্গায় মদত এবং ভারতীয় রেলের সম্পত্তি ভাঙচুর করতে উৎসাহ', এই অভিযোগের ভিত্তিতে ১৪ ফেব্রুয়ারি শাহরুখ খানের বিরুদ্ধে মামলা দায়ের করেছে কোটা থানার পুলিস এবং ভারতীয় রেল। 

ভারতীয় দণ্ডবিধির ৪২৭ ধারা, ১২০ (বি) ধারা (অপরাধমূলক ষড়যন্ত্র), ১৪৭ ধারা (দাঙ্গায় মদত), ১৪৯ এবং ১৬০ ধারায় মামলা রজু করছে পুলিস। ২৩ জানুয়ারি রইসের প্রচার করতে যখন শাহরুখ কোটায় আসেন, তখন তাঁর ফ্যানেরা রেলের সম্পত্তি ভাঙচুর করেন, এমনকি তৈরি হয় দাঙ্গা পরিস্থিতিও, আর এতে মদত দিয়েছেন কিং খান, এমনই অভিযোগ করছে পুলিসের আধিকারিকরা। 

.