ভোটাভুটিতে চিরকালের সবথেকে রোমান্টিক দৃশ্যর শিরোপা উঠল কার মাথায়?

প্রেমের মাস চলছে এটা। তার উপর প্রেমের সপ্তাহ। আর আজ তো একেবারে দিনটাই প্রেমের। ভ্যালেন্টাইনস ডে বলে কথা। সেই উপলক্ষেই একটি সংস্থার পক্ষ থেকে সমীক্ষা চালানো হয়েছিল। জিজ্ঞাসা করা হয়েছিল, বলিউডের সবথেকে পছন্দের দৃশ্য তাঁদের কাছে কোনটা? বলার জন্য কোনও বিশেষ সীমা বা ভাগ রাখা ছিল না। সেই মুঘল এ আজম থেকে শোলে। কিংবা মাদার ইন্ডিয়া থেকে আজকের কাবিল। সব সিনেমার মধ্যে প্রেমের কোন দৃশ্যটা বলিউডে তাঁদের পছন্দ?

Updated By: Feb 14, 2017, 04:04 PM IST
ভোটাভুটিতে চিরকালের সবথেকে রোমান্টিক দৃশ্যর শিরোপা উঠল কার মাথায়?

ওয়েব ডেস্ক: প্রেমের মাস চলছে এটা। তার উপর প্রেমের সপ্তাহ। আর আজ তো একেবারে দিনটাই প্রেমের। ভ্যালেন্টাইনস ডে বলে কথা। সেই উপলক্ষেই একটি সংস্থার পক্ষ থেকে সমীক্ষা চালানো হয়েছিল। জিজ্ঞাসা করা হয়েছিল, বলিউডের সবথেকে পছন্দের দৃশ্য তাঁদের কাছে কোনটা? বলার জন্য কোনও বিশেষ সীমা বা ভাগ রাখা ছিল না। সেই মুঘল এ আজম থেকে শোলে। কিংবা মাদার ইন্ডিয়া থেকে আজকের কাবিল। সব সিনেমার মধ্যে প্রেমের কোন দৃশ্যটা বলিউডে তাঁদের পছন্দ?

আরও পড়ুন তাঁর বায়োপিকের রিলিজ ডেট নিজেই জানালেন সচিন তেন্ডুলকর

বলাই বাহুল্য সবাইকে ছাপিয়ে জয়ের মুকুট মাথায় উঠল শাহরুখ খান এবং কাজলের। আর তাঁদের দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গের সেই সর্ষে খেতের পরিচিত দৃশ্য। যেখান থেকে শুরু হয়, 'তুঝে দেখা তো ইয়ে জানা সনম' গানটা। মোট ভোটের প্রায় ৩৩ শতাংশ ভোট পেয়ে জিতে যায় দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গের এই দৃশ্যটাই।

আরও পড়ুন  জানেন ১৯ দিনে কত কোটির ব্যবসা করল ‘কাবিল’?

.