নতুন বাড়ি কিনেছেন, তাহলে পুরনো বাড়িটি কী করছেন শাহিদ, প্রিয়াঙ্কা?

 শাহিদ-মীরার নতুন এই ফ্ল্যাটটি মোট ৮,৬২৫ স্কোয়ার ফিটের। 

Updated By: Jul 24, 2018, 06:17 PM IST
নতুন বাড়ি কিনেছেন, তাহলে পুরনো বাড়িটি কী করছেন শাহিদ, প্রিয়াঙ্কা?

নিজস্ব প্রতিবেদন: দ্বিতীয় সন্তান আসছে আগামী সেপ্টেম্বরেই। তাই একটু বেশি জায়গার প্রয়োজন শাহিদ-মীরা, অতএব নতুন ডুপ্লেক্স অ্যাপার্টমেন্ট কিনেই ফেলেছেন তাঁরা। মুম্বইয়ের ওরলিতে থ্রি সিক্সটি ওয়েস্ট অ্যাপার্টমেন্টের ৪২ ও ৪৩ তলায় রয়েছে শাহিদের এই নতুন ফ্ল্যাট। তাঁদের নতুন এই ফ্ল্যাটটি মোট ৮,৬২৫ স্কোয়ার ফিটের। তবে এখন প্রশ্ন তাহলে শাহিদ আগের ফ্ল্যাটটি কী করবেন?  

জানা যাচ্ছে, শাহিদ ও মীরা বর্তমানে জুহুতে থাকেন। তাঁদের এই অ্যাপার্টমেন্টটিও বেশ বিলাসবহুল। এর সঙ্গে তাঁর নিজস্ব বাগান, বড় একটি বেসমেন্ট সবই রয়েছে। শাহিদের ফ্ল্যাট থেকে জুহু সমুদ্রতটও দেখা যায়। প্রথমে শোনা গিয়েছিল, তিনি সেটিও বিক্রি করে দেবেন। তবে পরে জানা যায় এখান থেকে ওরলিতে শিপট করলেও এটি তিনি বিক্রি করছেন না।

 তবে তারও আগে শাহিদ থাকতেন আন্ধেরির রাজ ক্লাসিক অ্যাপার্টমেন্টে। সেসময় ওই অ্যাপার্টমেন্টে থাকতেন প্রিয়াঙ্কা চোপড়াও। বর্তমানে শাহিদ নাকি ওই পুরনো আন্ধেরির রাজ ক্লাসিক-এর ফ্ল্যাটটি বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছেন। 

অন্যদিকে প্রিয়াঙ্কাও বহুদিন আগে আন্ধেরির রাজ ক্লাসিক অ্যাপার্টমেন্ট ছেড়ে জুহুতে একটি বাংলো কেনেন। সেখানেই তিনি কিছুদিন আগে তাঁর মা মধু চোপড়ার ও ভাইয়ের সঙ্গে প্রেমিক নিক জোনাসকে দেখা করতে নিয়ে গিয়েছিলেন। প্রিয়াঙ্কাও তাঁর পুরনো রাজ ক্লাসিকের ফ্ল্যাটটি বিক্রি করে দিতে চান বলে শোনা গিয়েছিল। যদিও পরে বিষয়টি তাঁর প্রতিবেশীরা অস্বীকার করেন। জানা যায় তিনি ওই ফ্ল্যাটটি ভাড়ায় দিচ্ছেন। যদিও প্রিয়াঙ্কার ওই ফ্ল্যাটেরই একদিকে তাঁর মা মধু চোপড়া ও ভাই সিদ্ধার্থ চোপড়া থাকেন বলেও জানা গেছে।

.