Kartik Aryan Viral Video: কেঁদে ভাসাচ্ছে খুদে ফ্যান, নিরাপত্তার বলয় ভেঙে এগিয়ে এলেন কার্তিক, প্রশংসার ঝড় নেটপাড়ায়...

Kartik Aryan | Chandu Champion: প্য়ারা অলিম্পিকসে প্রথম স্বর্ণপদকজয়ী মুরলীকান্ত পেটকরের জীবন নিয়ে তৈরি কবীর খান পরিচালিত ছবি চান্দু চ্যাম্পিয়ন। সেই ছবি দেখেই কান্নায় ভেঙে পড়লেন কার্তিকের এক খুদে ফ্যান। তাঁকে সামলাতে কার্তিক যা করলেন, তা দেখে প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া। 

Updated By: Jun 20, 2024, 04:38 PM IST
Kartik Aryan Viral Video: কেঁদে ভাসাচ্ছে খুদে ফ্যান, নিরাপত্তার বলয় ভেঙে এগিয়ে এলেন কার্তিক, প্রশংসার ঝড় নেটপাড়ায়...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জীবনের সেরা অভিনয় করে ফেলেছেন কার্তিক আরিয়ান(Kartik Aaryan), 'চান্দু চ্যাম্পিয়ন'(Chandu Champion) দেখে একথাই বলছেন সিনেপ্রেমীরা। সেই ছবি দেখেই কেঁদে ভাসাল এক খুদে ফ্যান। তাঁকে সান্ত্বনা দিতে এগিয়ে এলেন কার্তিক নিজেই। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। কার্তিকের আচরণ দেখে তাঁর প্রশংসায় পঞ্চমুখ নেটপাড়া(Viral Video)। 

প্য়ারা অলিম্পিকসে প্রথম স্বর্ণপদকজয়ী মুরলীকান্ত পেটকরের জীবন নিয়ে তৈরি কবীর খান পরিচালিত ছবি চান্দু চ্যাম্পিয়ন। প্রথম ৫ দিনে ৬০ কোটি ব্যবসা করেছে এই ছবি। প্রিমিয়ারে এই ছবি দেখে কার্তিকের প্রশংসায় পঞ্চমুখ কপিল দেব ও বিদ্যা বালান। কোভিড পরবর্তী সময়ে থিয়েটারে এই ছবিই সবচেয়ে বেশি রেটিং পেয়েছে বলে দাবি কার্তিকেরও। প্রিমিয়ার ছাড়াও ছবির বেশ কয়েকটি স্পেশাল শো আয়োজন করেছে প্রযোজনা সংস্থা। তার মধ্যে একটি শো আয়োজন করা হয় স্কুল পড়ুয়াদের জন্য। 

আরও পড়ুন- Shatrughan Sinha on Sonakshi's Wedding: 'খামোশ! আমার মেয়ে যাকে খুশি বিয়ে করুক আপনার কী?'

সেই শোয়ের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, ছবি শেষ হওয়ার পরেই সিনেমা হলে ঢুকে খুদে ফ্যানেদের উদ্দেশ্যে হাত নাড়াচ্ছেন কার্তিক। সেখানেই দেখা যায় যে সিটে বসে ক্রমাগত কেঁদে চলেছে এক খুদে ফ্যান। তাকে দেখেই এগিয়ে যান কার্তিক। ছবির এক সংলাপের আদলে তার হাত ধরে তাকে বারংবার জিগ্গেস করতে থাকেন, 'কাঁদছিস কেন'? কার্তিকের হাত ধরেও চোখ মুছতে থাকে খুদে। 

কার্তিকের সঙ্গে হাত মিলিয়ে আনন্দিত সেই খুদে ফ্যান। শুধু সে-ই নয়, কার্তিককে দেখে বাঁধভাঙা উচ্ছ্বাস দেখা যায় বাকি পড়ুয়াদের মধ্যেও। ফ্যানেদের প্রতি কার্তিকের আচরণে মুগ্ধ নেটপাড়া। এক নেটিজেন লেখেন, 'স্টার হলেও কার্তিক থাকেন মাটির কাছাকাছি'। আরেক ব্যক্তি লেখেন, 'এই কারণেই কার্তিককে ভালোলাগে'। এক ফ্য়ান লেখেন, 'এত ভালো হিরোর সঙ্গে আমিও দেখা করতে চাই'। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.