ঘনিষ্ঠ বন্ধু করণ জোহরের বই প্রকাশ করলেন শাহরুখ

কয়েকদিন ধরেই করণ জোহরের আত্মজীবনী The Unsuitable Boy নিয়ে আলোচনা চলছিল। শোনা যাচ্ছিল যে এই বইয়ে করণ তাঁর যৌন অবস্থানের কথা স্পষ্ট করে দিয়েছেন। শাহরুখের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও ঢাক ঢাক গুড় গুড় করেননি তিনি। গতকাল মুম্বইয়ে সেই বইটিই প্রকাশ করলেন করণের লাকি চার্ম, বেস্ট ফ্রেন্ড শাহরুখ খান।

Updated By: Jan 17, 2017, 02:57 PM IST
ঘনিষ্ঠ বন্ধু করণ জোহরের বই প্রকাশ করলেন শাহরুখ

ওয়েব ডেস্ক: কয়েকদিন ধরেই করণ জোহরের আত্মজীবনী The Unsuitable Boy নিয়ে আলোচনা চলছিল। শোনা যাচ্ছিল যে এই বইয়ে করণ তাঁর যৌন অবস্থানের কথা স্পষ্ট করে দিয়েছেন। শাহরুখের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও ঢাক ঢাক গুড় গুড় করেননি তিনি। গতকাল মুম্বইয়ে সেই বইটিই প্রকাশ করলেন করণের লাকি চার্ম, বেস্ট ফ্রেন্ড শাহরুখ খান।

ঘনিষ্ঠ বন্ধু করণ জোহরের বইপ্রকাশ অনুষ্ঠানে শাহরুখ এলেন, করণকে শুভেচ্ছা জানালেন, শোভা দে-র প্রতি কৃতজ্ঞতা জানালেন করণকে বই লিখতে রাজি করানোর জন্য। কিন্তু একই সঙ্গে এও জানালেন, বইটির নাম দ্য আনস্যুটেবল বয় তাঁর একদমই পছন্দ হয়নি। কারণ, তাঁর চোখে করণ সাহসী এবং ভাল ছেলে।

আরও পড়ুন আমির খানকে ধন্যবাদ জানালেন কপিল, কিন্তু কেন?

অনুষ্ঠানে সঞ্চালক শোভা দে করণকে তাঁর যৌন অবস্থান নিয়ে প্রশ্ন করলে করণ জানান, তাঁর আত্মজীবনীতে তিনি এই বিষয়ে একটা গোটা অধ্যায় লিখেছেন।এযাবত্‍ তাঁকে অসংখ্য অপ্রয়োজনীয় প্রশ্নের উত্তর এই নিয়ে দিতে হয়েছে, তাও জানাতে ভোলোন নি করণ।

বলিউডে এর আগে সারোগেসির মাধ্যমে সিঙ্গল ফাদার হয়ে পথ দেখিয়েছেন তুষার কাপুর। করণ জোহরও এদিন বলেন, তিনি একটি সন্তান অ্যাডপ্ট করতে চান। The Unsuitable Boy  বইটিতে একটা গোটা অধ্যায় থাকছে শাহরুখের গোটা পরিবার নিয়ে।

আরও পড়ুন জানেন সুন্দরবনের বাঘ কোন সময়ে সবথেকে বেশি গ্রামে ঢোকে?

.