Trending Video: ক্যাটরিনার বিয়ের পর সলমনকে খুশি থাকার পরামর্শ শেহনাজের, কী বললেন সলমন?

সিদ্ধার্থের স্মৃতি কেঁদে ফেললেন সলমন ও শেহনাজ

Updated By: Jan 30, 2022, 05:32 PM IST
Trending Video: ক্যাটরিনার বিয়ের পর সলমনকে খুশি থাকার পরামর্শ শেহনাজের, কী বললেন সলমন?

নিজস্ব প্রতিবেদন: বিগ বসের(Bigg Boss) ঘরে প্রতি সিজনেই তৈরি হয়েছে একাধিক জুটি। চলতি সিজনেও করণ কুন্দ্রা(Karan Kundra) ও তেজস্বী প্রকাশের (Tejasswi Prakash) প্রেম বাড়িয়েছে শোয়ের টিআরপি। তবে এ যাবৎ যে কটি প্রেম কাহিনি শুরু হয়েছে বিগ বসের ঘরে তারমধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয় শেহনাজ গিল(Shehnaaz Gill) ও সিদ্ধার্থ শুক্লার(Sidharth Shukla) জুটি। গতবছর আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন সিদ্ধার্থ। তাই বিগ বস সিজন ফিফটিনের ফিনালেতে হাজির হলেন শেহনাজ একাই। 

সিদ্ধার্থের স্মৃতিতে কিছুদিন আগেই একটি ভিডিও শুট করেছিলেন শেহনাজ। সেই গানেই পারফর্ম করেন নায়িকা। বিগ বসের সঞ্চালক সলমন খানের মুখোমুখি হয়েই আবেগঘন হয়ে পড়েন শেহনাজ। চোখের জল বাঁধ মানে না শেহনাজের। তাঁকে জড়িয়ে ধরেন সলমন, শেহেনাজের সঙ্গেই চোখের জল মুছতে দেখা যায় সলমনকে। 

বিগ বসের সিজন ১৩-য় নিজেকে পাঞ্জাবের ক্যাটরিনা কাইফ(Katrina Kaif) বলে পরিচয় দিতেন শেহনাজ। এদিন মঞ্চে হাজির হয়ে বলেন যে পাঞ্জাবের ক্যাটরিনা থেকে তিনি এখন ভারতের শেহনাজ হয়ে গেছেন কারণ ভিকি কৌশলকে(Vicky Kaushal) বিয়ে করে ক্যাটরিনা পাঞ্জাবের হয়ে গেছেন। তাঁর প্রত্যুত্তরে সলমন (Salman Khan) বলেন বিয়ে করে ভালো আছেন ক্যাটরিনা। তখনই শেহনাজ সলমনকে বলে বসেন, আপনিও ভালো থাকুন। সলমন তাঁর কথা শুনে অবাক। ভুল সময়ে ভুল কথা বলে ফেঁসে যাওয়া শেহনাজের স্বভাবসিদ্ধ, এবারও তার অন্যথা হল না। 

কথা ঘোরানোর তাগিদে এবার শেহনাজ বলে বসলেন, 'আপনাকে সিঙ্গলই দেখতে ভালো লাগে।' শেহনাজের কথার উত্তরে সলমন বলেন, 'সিঙ্গল হলে তাহলে ভালো দেখতে লাগবে'। প্রকারান্তরে সলমন বুঝিয়ে দিলেন তিনি সিঙ্গল নন। তাঁর এই কথা শুনে বিস্ময় প্রকাশ করে শেহনাজ সলমনকে জিগেস করেন তাহলে কী কমিটেড তিনি? হেসে ফেলেন সলমন নিজেও। 

আরও পড়ুন: Hrithik Roshan: প্রেমে পড়েছেন হৃত্বিক! হাতে হাত রেখে ক্যামেরাবন্দি অভিনেতা, কে তাঁর নয়া বান্ধবী?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ColorsTV (@colorstv)

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.