Deepika-র পর এবার Shraddha-য় কোপ, পারিশ্রমিক বাড়ানোয় ছেঁটে ফেলা হল অভিনেত্রীকে

'ভুল ভুলাইয়া-২'-এর পর এই ছবির জন্যই দ্বিতীয়বার জুটি বাঁধছেন কার্তিক-কিয়ারা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 1, 2021, 03:24 PM IST
Deepika-র পর এবার Shraddha-য় কোপ, পারিশ্রমিক বাড়ানোয় ছেঁটে ফেলা হল অভিনেত্রীকে

নিজস্ব প্রতিবেদন : কিছুদিন আগেই সাজিদ নাদিয়াদওয়ালা (Sajid Nadiadwala) ও সমীর বিদওয়ানদের (Sameer Vidwans) নতুন ছবি 'সত্যনারায়ণ কি কথা'-তে কাজ করার কথা ঘোষণা করেছিলেন কার্তিক আরিয়ান (Kartik Aaryan)।  শোনা যাচ্ছিল, এই ছবিতে কার্তিকের বিপরীতে দেখা যাবে শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)কে। প্রথমবার কার্তিক-শ্রদ্ধা জুটিকে একসঙ্গে দেখার আশায় বুক বেঁধেছিলেন সিনেমাপ্রেমীরা।

তবে এখন জানা যাচ্ছে, শ্রদ্ধা নন, এই ছবিতে কার্তিকের বিপরীতে দেখা যাবে কিয়ারা আডবাণী (Kiara Advani)কে। 'ভুল ভুলাইয়া-২'-এর পর এই ছবির জন্যই দ্বিতীয়বার জুটি বাঁধছেন কার্তিক-কিয়ারা। 

আরও পড়ুন-চেটেপুটে কলকাতার দম বিরিয়ানির স্বাদ নিলেন Hollywood তারকা Paul Rudd

তবে এখন প্রশ্ন, শ্রদ্ধা কাপুর (Shraddha Kapoor)কে বাদ দিয়ে কেন কিয়ারা আডবাণী (Kiara Advani)কে বেছে নিলেন ছবির নির্মাতারা? সর্বভারতীয় সংবাদ-মাধ্যমের প্রতিবেদনে শ্রদ্ধাকে এখন 'বেশি দামি' অভিনেত্রী হিসাবে বর্ণনা করা হয়েছে। জানা যাচ্ছে, সাজিদ নাদিয়াদওয়ালা (Sajid Nadiadwala)র ছবি 'বাঘি-৩'-এ ৪ কোটি টাকা পারিশ্রমিকে কাজ করেছিলেন শ্রদ্ধা কাপুর। l এবার তিনি সাজিদের নতুন ছবির জন্য ১০ কোটি টাকা হেঁকে বসেছেন শ্রদ্ধা। আর এই কারণেই নাকি তাঁকে ছেঁটে ফেলার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন নির্মাতারা। পরিবর্তে বেছে নেওয়া হয়েছে কিয়ারা আডবাণীকে। তাঁর সঙ্গে ৩ কোটি টাকায় চুক্তি হয়েছে বলে খবর। আর এই মুহূর্তে 'শেরশাহ' ছবিটি সাফল্যের পর আলোচনায় উঠে এসেছেন কিয়ারা আডবাণী। 

আরও পড়ুন-'Dont love, 'm Bitch' জেল থেকে বেরিয়েই ট্রোলারদের বার্তা Pori Moni-র

কিছুদিন আগেই শোনা গিয়েছিল পারিশ্রমিক বাড়ানোর কারণে 'বৈজু বাওরা' (Baiju Bawra) ছবি থেকে দীপিকা পাড়ুকোন(Deepika Padukone) কে ছেঁটে ফেলেছেন সঞ্জয়লীলা বনশালি (Sanjay Leela Bhansali)। শোনা গিয়েছিল, দিপ্পি নাকি 'বৈজু বাওরা'-র জন্য স্বামী রণবীর সিং-এর সমান পারিশ্রমিক চেয়ে বসেছিলেন।  সাফ জানিয়েছিলেন, এক পয়সা বেশিও নয়, কমও নয়, রণবীরকে যা দেওয়া হচ্ছে তাঁকেও তাই দিতে হবে। আপর তাতেই তাঁকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেন বনশালি। আর এবার একইভাবে পারিশ্রমিক বাড়ানোয় কোপ পড়ল শ্রদ্ধার উপর।

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)