কঙ্গনা বিতর্কে দ্বিধা বিভক্ত বলিউড

রাজকুমার রাও-এর পর কঙ্গনা-সাংবাদিক বিতর্ক নিয়ে এবার মুখ খুললেন সিদ্ধার্থ মালহোত্রা, পরিণীতি চোপড়া, সোনা মহাপাত্র সহ আরও অনেকেই।

Updated By: Jul 12, 2019, 05:21 PM IST
কঙ্গনা বিতর্কে দ্বিধা বিভক্ত বলিউড

নিজস্ব প্রতিবেদন: রাজকুমার রাও-এর পর এবার কঙ্গনার সঙ্গে সাংবাদিকদের বিবাদের ঘটনা নিয়ে মুখ খুলছেন সিদ্ধার্থ মালহোত্রা,পরিণীতি চোপড়া, সোনা মহাপাত্র সহ বলিউডের আরও অনেকেই।

আগামী ছবি 'জাবারিয়া জোড়ি'র গান লঞ্চ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সিদ্ধার্থ মালহোত্রা ও পরিণীতি চোপড়া। সেখানেই সিদ্ধার্থকে কঙ্গনাকে নিয়ে হওয়া সাম্প্রতিক বিতর্কের বিষয়ে প্রশ্ন করা হয়। অভিনেতা বলেন, "মিডিয়া ও অভিনেতার সম্পর্ক প্রেমিক-প্রেমিকার মতো। যেমন প্রেমিক-প্রেমিকারা ঝগড়া করে, তারপর তাদের রাগ হয়, ঠিকম তেমনই। এই বিষয়গুলি ব্যক্তিগতভাবে নেওয়া ঠিক নয়। আপনারা আপনাদের কাজ করছেন, আমরাও তাই।" তিনি আরও বলেন, "আপনাদের যখন কোনও অনুষ্ঠানে ডাকা হয় তখন আমাদের খারাপ ব্যবহার করার কোনও উদ্দেশ্য থাকে না।" তাঁর বেশ কিছু সাংবাদিক বন্ধুও আছেন বলে জানান সিদ্ধার্থ।

তাঁর মতে, সাংবাদিকরা কোনও ছবি নিয়ে কিছু লিখলে সেটা একান্তই তাঁদের অভিমত। তাঁদের পেশাদারী অভিমত তাঁর কাজে কোনও প্রভাব ফেলে না বলে জানান সিদ্ধার্থ।

আরও পড়ুন-আলিয়া গর্ভে থাকাকালীনও অত্যাধিক ধূমপান করেছিলেন, স্বীকার করলেন সোনি

ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিণীতি চোপড়াও। এক্ষেত্রে পরিণীতির বক্তব্য, ''সাংবাদিক ও অভিনেতাদের সম্পর্ক সবসময়ই বন্ধুত্বপূর্ণ। সাক্ষাৎকার দেওয়ার সময় আমরা আপনাদের সঙ্গে বসেই কথা বলি, আড্ডা মারি। সাংবাদিকদের সঙ্গে সেলিব্রিটিদের সম্পর্ক দীর্ঘ দিনের। অনেক সময়ই অভিনেতা ও সাংবাদিকদের মধ্যে ভুল বোঝাবুঝিও হয়। এক্ষেত্রে দুপক্ষেরই একটা বন্ধুত্বপূর্ণ কিন্তু পেশাদার মনোভাব বজায় রাখা উচিত। আমরা একে অপরপক্ষের বক্তব্যের অন্য অর্থ বের করলে মুশকিল। আমার মনে হয় এটা সবসময়ই মাথায় রাখা উচিত যে এগুলির সঙ্গে অনেকের সুনাম জড়িয়ে রয়েছে। সেই সুনাম যেন নষ্ট না হয় সেটাও মাথায় রাখা উচিত। এ জন্য সবাইকেই আরও দ্বায়িত্বশীল হতে হবে বলে আমার মনে হয়" ।

তবে শুধু সিদ্ধার্থ ও পরিণীতিই একা নন, কঙ্গনাকে নিয়ে মুখ খুলেছেন গায়িকা সোনা মহাপাত্রও। সাংবাদিকের সঙ্গে কঙ্গনার বচসা নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের মতামত জানিয়েছেন সোনা মহাপাত্র। সোনা লেখেন, "মহিলারা যখন কোনও শক্তিশালী বিপক্ষের বিরুদ্ধে লড়াই করে এবং জেতে তখন অবশ্যই সেটা একটা বড় বিষয়। কিন্তু তারপর যখন তা তাঁরা ক্ষমতা পায় এবং লড়াই করতে গিয়ে নিজেদের নিচে নামিয়ে ফেলে তখন সেটা খুবই  দুঃখজনক। কঙ্গনা, আশা করি,  তুমি সুস্থ হয়ে উঠবে।" 

আরও পড়ুন-বাধা পেরিয়ে, লড়াই আর শিক্ষার অধিকারের গল্প বলল 'সুপার থার্টি'

সোনা আরও বলেন, "সাম্যের জন্য লড়াইয়ের অর্থ এটা নয় যে মহিলাকে পুরুষের মতো বা পুরুষকে মহিলার মতে হতে হবে।" টুইটারে কঙ্গনার বোন রঙ্গোলিকেও একহাত নেন সোনা। তাঁকে 'ভুয়ো নারীবাদী' বলে আক্রমণ করেন তিনি। 

প্রসঙ্গত, 'জাজমেন্টাল হ্যায় কেয়া' ছবির একটি গানের টিজার লঞ্চ অনুষ্ঠানে জাস্টিন রাও নামে এক সাংবাদিকের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন কঙ্গনা। কঙ্গনার অভিযোগ, জাস্টিন তাঁর ছবি 'মণিকর্ণিকা: দ্যা কুই অফ ঝাঁসি' নিয়ে অপপ্রচার চালিয়েছিলেন। আর এই অভিযোগের ভিত্তিতেই দুপক্ষের মধ্যে ঝগড়া বাঁধে। কঙ্গনা জাস্টিনের প্রশ্নের উত্তর দিতে অস্বীকার করে। আর এরপরই সাংবাদিকদের তরফে বলা হয় ক্ষমা না চাইলে কঙ্গনাকে তাঁরা বয়কট করবেন। এরপরই সাংবাদিকদের উদ্দেশে একটি ভিডিয়ো পোস্ট করে কঙ্গনা স্পষ্ট করে দেন ক্ষমা তিনি চাইবেন না।

আরও পড়ুন- প্রতারণার অভিযোগ, সোনাক্ষীর বাড়িতে পুলিসের হানা

.