Sohini Sarkar: 'এটা কততম জন্মদিন?' সরাসরি প্রশ্ন অনুরাগীর? কী জবাব দিলেন অভিনেত্রী?

 এই বিশেষ দিনটা কীভাবে কাটছে সোহিনীর?  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 1, 2021, 02:04 PM IST
Sohini Sarkar: 'এটা কততম জন্মদিন?' সরাসরি প্রশ্ন অনুরাগীর? কী জবাব দিলেন অভিনেত্রী?

নিজস্ব প্রতিবেদন : জন্মদিন, প্রতিটা মানুষের জীবনেই এই দিনটা যে বিশেষ, তা আর বলার অপেক্ষা রাখে না। অভিনেত্রী সোহিনী সরকারের (Sohini Sarkar) ক্ষেত্রেও তাই। তবে এবার জন্মদিনটা কলকাতায় নয়, পুদুচেরিতে কাটাচ্ছেন সোহিনী। সৌজন্যে হইচই (Hoichoi)-র ওয়েব সিরিজ শ্রীকান্তের শ্যুটিং। তবে এই বিশেষ দিনটা কীভাবে কাটছে তাঁর?  

জন্মদিনে ফেসবুক লাইভে এসে অনুরাগীদের সঙ্গে সরাসরি কথা বললেন সোহিনী (Sohini Sarkar)। জানালেন, গতবার জন্মদিনে মুর্শিদাবাদে ছিলেন। আর এবার শ্রীকান্তের শ্যুটিংয়ে পুদুচেরিতে রয়েছেন। তবে জন্মদিনে তিনি ছুটি পেয়েছেন। সেটের লোকজন তাঁর জন্মদিন সেলিব্রেটও করছেন। সোহিনী জানান, এই নিয়ে তাঁর দ্বিতীয়বার দক্ষিণ ভারতে আসা। তিনি পাহাড় ভালোবাসেন, আর তাই পাহাড়ের বাইরে অন্যকোথাও বিশেষ যাওয়া হয়নি। তবে আপাতত পুদুচেরিতে থাকতে হবে তাঁকে, মহালয়ার দিন কলকাতায় ফিরবেন। অভিনেত্রী জানান, তিনি যেখানে আছেন, সেখানকার ছাদ থেকে একটি চার্চ দেখা যায়। তবে সেখানে নেটওয়ার্ক না থাকার কারণে তিনি তা দেখাতে পারছেন না। এক অনুরাগী তাঁকে প্রশ্ন করে বসেন, এটা তাঁর কততম জন্মদিন তাঁর? এপ্রশ্নের জবাব অবশ্য তিনি বুদ্ধি করেই এড়িয়ে গিয়েছেন।

আরও পড়ুন-আধখানা ফুসফুস নিয়েই লড়ছেন, Cancer-র সঙ্গে যুদ্ধে Aindrila-র পাশে Sabyasachi

প্রসঙ্গত, শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের 'শ্রীকান্ত' উপন্যাসকে বর্তমান পরিপ্রেক্ষিতে ফেলে তৈরি হচ্ছে 'শ্রীকান্ত' ওয়েব সিরিজটি। যেখানে শ্রীকান্তের ভূমিকায় অভিনয় করছেন ঋষভ বসু। আর রাজলক্ষীর ভূমিকায় থাকছেন সোহিনী সরকার (Sohini Sarkar)।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)