Sonu Sood: নিজের নামে ফুড স্টল দেখে এ কী দাবি করলেন সোনু!

সম্প্রতি দিল্লির এক ব্যক্তির টুইটে দেখা যায় যে, সোনু সুদের নামে একটি স্ট্রিট ফুড স্টল খোলা হয়েছে পূর্ব দিল্লিতে। সেই স্টল দেখেই সোশ্যাল মিডিয়ায় বিশেষ দাবি জানান অভিনেতা। 

Updated By: Jun 28, 2022, 01:26 PM IST
Sonu Sood: নিজের নামে ফুড স্টল দেখে এ কী দাবি করলেন সোনু!

নিজস্ব প্রতিবেদন: করোনার প্রথম ঢেউয়ের সময় থেকেই সাধারণ মানুষের সেবায় অবিচল অভিনেতা সোনু সুদ(Sonu Sood)। সোনুর প্রশংসায় পঞ্চমুখে আসমুদ্রহিমাচল। তাঁর মানবিকতায় মুগ্ধ তাঁর ফ্যানেরা। পর্দার হিরো থেকে তিনি হয়ে উঠেছেন বাস্তব জীবনের হিরো। তবে লকডাউনের পরও মানুষের উপকার করে চলেছেন সোনু। সেই উপকারের কথা মাথায় রেখে এবার সোনু সুদের নামে একটি ফুড স্টল খোলেন এক ব্যক্তি। 

সম্প্রতি দিল্লির এক ব্যক্তির টুইটে দেখা যায় যে, সোনু সুদের নামে একটি স্ট্রিট ফুড স্টল খোলা হয়েছে পূর্ব দিল্লিতে। আসলে এই স্টলটি খুলতে ঐ ব্যক্তিকে আর্থিকভাবে সাহায্য করেছেন সোনু। একটি ভিডিওতে দেখা যাচ্ছে, স্টলটি ছোট হলেও পরিষ্কার-পরিচ্ছন্ন। ভিডিও পোস্ট করে এক নেটিজেন লেখেন,'আপনার সাহায্যের উদাহরণ আমাদের এলাকায় দেখতে পারছি। এটা দেখে ভালো লাগছে ঐ ব্যক্তির ছোট ব্যবসা ভালোই চলছে। আপনার উপকারে ওর রোজগারের পাশাপাশি হাতও মজবুত হয়েছে।'

সেই ভিডিও পুনরায় টুইট করে, আবদার করেছেন অভিনেতাও। সোনু লিখেছেন যে, ওঁকে বলো কখনও আমাকেও নান খাওয়াতে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও। ইতিমধ্যেই ৮৬ হাজার নেটিজন দেখে ফেলেছে সেই ভিডিও। যাঁদের উপকারের প্রয়োজন তাঁদের সাহায্য করার জন্য ফের সোনুর প্রশংসায় মুখর নেটদুনিয়া।

আরও পড়ুন: Soumitra Chatterjee-Naseeruddin Shah: ফের রুপোলি পর্দায় ঝলমলে সৌমিত্র, সঙ্গী নাসিরুদ্দিন

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.