Shilpa Shetty: 'আমি সুন্দরী নই তাই নিঁখুত নাক পেতে সার্জারি করেছি' অকপট শিল্পা...

শিল্পা শেট্টি ৪৮ তম জন্মদিনে, অভিনেত্রী তাঁর নাকের সার্জারি সম্পর্কে কথা বলেছিলেন এবং কেন তিনি সার্জারি করিয়েছেন তা প্রকাশ করেছেন তিনি।  

Updated By: Jun 8, 2023, 07:21 PM IST
Shilpa Shetty: 'আমি সুন্দরী নই তাই নিঁখুত নাক পেতে সার্জারি করেছি' অকপট শিল্পা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৯৯৩ সালে শিল্পা শেট্টি বাজিগরের ছবির মাধ্যমে আত্মপ্রকাশ করেছিলেন এবং তারপর থেকে তিনি তাঁর  কোরিয়ারের অনেক উচ্চ-নিচুর মুখোমুখি হয়েছেন । তিনি সেলিব্রিটি বিগ ব্রাদার জেতার পর আন্তর্জাতিক খ্যাতি পেয়েছিলেন বৃহস্পতিবার ৪৮ বছর বয়সী এই অভিনেত্রী, চলচ্চিত্র জগতে তাঁর গ্ল্যামারাসের জন্য সর্বদা পরিচিত। 

আরও পড়ুন: Urvashi Rautela As Parveen Babi: বায়োপিকে ঊর্বশীই পর্দার পরভিন ববি, ঘোষণা লেখক ধীরাজ মিশ্রের

২০০০-এর দশকের গোড়ার দিকে প্রভু চাওলার সঙ্গে একটি চ্যাটে, শিল্পা বলেছিলেন যে তাঁকে একই ধরণের ভূমিকার প্রস্তাব দেওয়া হয় যেখানে তিনি অভিনয় করার খুব বেশি সুযোগ পাননি।  

একটি সাক্ষাত্কারে যখন তাঁকে তাঁর  গ্ল্যামারাস সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, তখন শিল্পা বলেছিলেন, "আমি গ্ল্যামারাস হওয়ার জন্য ক্ষমাপ্রার্থী নই। এটা খারাপ নয়। আমি মনে করি আপনি যদি নায়িকা হন তাহলে গ্ল্যামারাস হওয়া এবং সুন্দর দেখাতে হয়াটা গুরুত্বপূর্ণ।”

১৯৯০ এর দশকে, শিল্পা শেট্টি তাঁর নাচের জন্য খ্য়তি অর্জন করেছিলেন। তিনি বলেছেন যে, ২০০০ সালে ধর্মেশ দর্শনের সিনেমা ধড়কনের জন্য অনেক কঠোর পরিশ্রম করেছিলেন।

তিনি আরও বলেছেন, “হ্যাঁ আমি আমার নাকে সার্জারি করেছি। আরো সুন্দর করার জন্য আমি এটা করিনি। আমি এই জন্য় করেছি কারণ আমি ভেবেছিলাম সার্জারি করালে আরও ভাল হতে পারে,"। 

শিল্পা শেট্টি  কর্ণাটকের ম্যাঙ্গালোর জন্মগ্রহণ করেন। শিল্পা ২০১৬ সালে ঢাকায় একটি ফ্যাশন শোতে অংশগ্রহণ করার সময় তিনি তাঁর বাঙালি বংশ পরিচয় কথা প্রকাশ করেছিলেন, যেখানে তিনি সিলেটে তাঁর পৈতৃক বসতবাড়িতে যাওয়ার এবং একটি বাংলাদেশী ছবিতে অভিনয় করার বিষয়ে তাঁর ভবিষ্যত পরিকল্পনার কথাও বলেছিলেন।

শিল্পা শেট্টি  সেন্ট অ্যান্থনিস গার্লস হাইস্কুলে পড়াশোনা করেন। চেম্বুর এবং মাটুঙ্গার পোদার কলেজ থেকে স্নাতক সম্পূর্ণ করেন। তিনি একজন প্রশিক্ষিত ভরতনাট্যম নৃত্যশিল্পী এবং স্কুলে ভলিবল দলের অধিনায়ক ছিলেন।

 তিনি একটি লিমকা টেলিভিশন বিজ্ঞাপনের মাধ্যমে মডেল হিসেবে তাঁর কর্মজীবন শুরু করেন এবং পরবর্তীতে অন্যান্য বেশ কয়েকটি বিজ্ঞাপনে কাজ করেন।  এরপরে তিনি চলচ্চিত্রের ভূমিকার জন্য প্রস্তাব পেতে শুরু করেন। অভিনেত্রী হওয়ার আগে শিল্পা একজন মডেল হিসাবে তাঁর কর্মজীবন চালিয়ে যান।

১৯৯২ সালের সেপ্টেম্বরে, শিল্পা তাঁর প্রথম চলচ্চিত্রের কাজ শুরু করেন - রোমান্টিক ছবি 'গাতা রাহে মেরা দিল' যা দিলীপ নায়েক পরিচালনা করেছিলেন। তাঁর পরবর্তী ছবি, আব্বাস-মাস্তানের থ্রিলার 'বাজিগর', শাহরুখ খান এবং কাজলের সাথে। হলিউড ফিল্ম 'এ কিস বিফোর ডাইং' ১৯৫৬ সালে। ১৯৯৪ সালে, তাঁর তিনটি ছবি মুক্তি পায়। সে বছর তাঁর প্রথম মুক্তিপ্রাপ্ত অ্যাকশন ড্রামা 'আগ'। পরবর্তীতে অ্যাকশন কমেডি 'ম্যায় খিলাড়ি তু আনারিতে' অভিনয় করেন।  রিশতে ২০০২ সালে  'রিশতে', ২০০৪ সালে 'গারভ'। এরপর তিনি  দশ, লাইফ ইন এ... মেট্রো, নিকাম্মা ছবিতে অভিনয় করেন।

আরও পড়ুন: Swara Bhasker: সন্তানের কথা ঘোষণার পরেই ট্রোলড স্বরা, প্রিয়বন্ধু সোনম লিখলেন...

২০০৯ সালের ফেব্রুয়ারিতে, শিল্পা শেট্টি  রাজ কুন্দ্রার সঙ্গে বাগদান করেন। তিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেট দল রাজস্থান রয়্যালসের সহ-মালিক ছিলেন। ২২ নভেম্বর ২০০৯-এ দুজনে বিয়ে করেন।  ২১ মে ২০১২ সালে তাঁদের 
একটি পুত্র সন্তানের জন্ম হয় এবং ১৫ ফেব্রুয়ারি ২০২০ সালে তাঁদের একটি কন্য়া সন্তানের জন্ম হয়।

শিল্পা শেট্টির জন্মদিনে তাঁর স্বামী রাজ কুন্দ্রার তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন,  "আমরা সম্প্রতি কিছু উচু এবং নিচুর মুখোমুখি হয়েছি। আমার উপর তোমার নিখুঁত আস্থা এবং বিশ্বাসের জন্য তোমাকে ধন্যবাদ।  আমি তোমাকে খুব ভালোবাসি এবং তোমার জন্য় শুভ কামনা করি। শুভ জন্মদিন।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.