Anindita-কে লুকিয়ে Madhumita-র সঙ্গে পাহাড়ে Sourav! নতুন প্রেমের গুঞ্জন কি সত্যি?

 সৌরভ-অনিন্দিতার মাঝে ঢুকে পড়েছেন মধুমিতা সরকার! সত্যিই কি তাই?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 31, 2021, 06:45 PM IST
Anindita-কে লুকিয়ে Madhumita-র সঙ্গে পাহাড়ে Sourav! নতুন প্রেমের গুঞ্জন কি সত্যি?

নিজস্ব প্রতিবেদন : বেশ কয়েকবছর ধরেই লিভ-ইন সম্পর্কে রয়েছেন সৌরভ দাস (Sourav Das) ও অনিন্দিতা বোস (Anindita Bose)। তবে সম্প্রতি, টলিপাড়ায় গুঞ্জন সৌরভ-অনিন্দিতার সম্পর্কে নাকি ফাটল ধরেছে। তাঁদের মাঝে ঢুকে পড়েছেন মধুমিতা সরকার (Madhumita Sarcar)। সত্যিই কি তাই?

 সত্যি নাকি মিথ্যা তা ভবিষ্যৎই বলবে, তবে মধুমিতার (Madhumita Sarcar) সঙ্গে সৌরভের (Sourav Das) সম্পর্কে জড়ানো নিয়ে গুঞ্জন এক্কেবারেই থামছে না। শোনা যাচ্ছে, 'চিনি' ছবিতে অভিনয়ের সময় থেকেই নাকি বেড়েছে সৌরভ-মধুমিতার ঘনিষ্ঠতা।  যদিও প্রেমিকের নতুন প্রেম নিয়ে গুজবে কান দিতে নারাজ অনিন্দিতা বোস। তবে সম্প্রতি একটি ফেসবুকের ট্রাভেল পেজের পোস্টে নতুন সৌরভ-মধুমিতার প্রেমের গুঞ্জনের আগুনে নতুন করে ঘি ঢেলেছে। 

আরও পড়ুন-'অন্য ইলিশ ও চিংড়ি উৎসব'-এ পথশিশুদের খাওয়ালেন Soham, সঙ্গী বরানগরের হাসিখুশি ক্লাব

'চলে ঘুরে আসি ট্রাভেলস' নামে একটি একটি ফেসবুক পেজ থেকে সৌরভ-মধুমিতার কিছু ছবি পোস্ট করা হয়। যেখানে দেখা যাচ্ছে নর্থ বেঙ্গলের কোনও এক হোম-স্টেতে হাসিমুখে পাশাপাশি থেতে বসেছেন তাঁরা। ওই ট্রাভেলস সংস্থার তরফে সৌরভ-মধুমিতাকে ধন্যবাদ জানিয়েই পোস্টটি করা হয়। যদিও এই পোস্টের কিছুক্ষণের মধ্যে সেটা ডিলিটও করে দেওয়া হয়। ততক্ষণে অবশ্য পোস্টের স্ক্রিনশট ছড়িয়ে গিয়েছে। 

আরও পড়ুন-'মা' ধারাবাহিকের ছোট্ট 'বিল্টু'র সঙ্গে ফের দেখা Bhaswar-র, স্মৃতিতে ভাসলেন অভিনেতা

কিছুদিন আগে শোনা গিয়েছিল লকডাউনে অনিন্দিতার মুম্বইয়ে থাকার সুযোগ গিয়ে নাকি মধুমিতার (Madhumita Sarcar) সঙ্গে পার্টিও করেছেন সৌরভ (Sourav Das)। যদিও সেসব খবরে এক সংবাদ-মাধ্যমকে অনিন্দিতা বোস জানিয়েছিলেন, ''সৌরভ ও আমি অনেকদিন ধরেই এক ছাদের তলায় রয়েছি। সম্প্রতি একসঙ্গে বাড়িও কিনেছি, তাই ভিত্তিহীন গুজবে কান দিতে নারাজ।'' সৌরভের সঙ্গে প্রেমের গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন মধুমিতা সরকার। তাঁর কথায় তিনি বিবাহ-বিচ্ছিন্না, আর তার উপর তাঁর প্রথম স্বামীর নামও সৌরভ, তাই এধরনে গুঞ্জনে তাঁর নাম জড়ানো হচ্ছে। তবে  অনিন্দিতা, মধুমিতারা যাই বলুন না কেন, সৌরভ-মধুমিতার পাহাড়ে বেড়়াতে যাওয়ার ছবি নতুন করে তাঁদের প্রেম নিয়ে প্রশ্ন তুলে দিয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)