Srabanti-Roshan: তিনি ক্ষমা করতে পারবেন না, রোশনের উদ্দেশ্যে বার্তা শ্রাবন্তীর!

গত ১৬ সেপ্টেম্বর আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন শ্রাবন্তী। 

Updated By: Sep 29, 2021, 01:36 PM IST
Srabanti-Roshan: তিনি ক্ষমা করতে পারবেন না, রোশনের উদ্দেশ্যে বার্তা শ্রাবন্তীর!
রোশন-শ্রাবন্তী

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবারই বিচ্ছেদের মামলা নিয়ে সংবাদ মাধ্যমে মুখ খুলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) স্বামী রোশন সিং (Roshan Singh) । তাঁর অভিযোগ শ্রাবন্তীর বন্ধুরা তাঁকে নানাভাবে বিরক্ত করছে। তাঁকে রাজনৈতিক নেতাদের ভয় দেখাচ্ছে। রোশনের দাবি তাঁর বন্ধুদের কাছে শ্রাবন্তী ও নায়িকার বন্ধুরা নাকি বলে বেড়াচ্ছে, শ্রাবন্তীর থেকে এক কোটি টাকা চুরি করেছেন রোশন, তাঁর চেহারা নিয়েও মশকরা করা হচ্ছে, এমনকি রোশনের দাবি শ্রাবন্তী তাঁর বন্ধুদের বলেছেন রোশন যৌন সঙ্গমে অক্ষম। কেন তাঁর পিছনে তাঁকে নিয়ে এতো কথা বলছেন নায়িকা, এতেই ক্ষুব্ধ  রোশন সিং। আদালতে বিচ্ছেদের মামলা করার পরও কেন আদালতের উপর আস্থা রাখছেন না শ্রাবন্তী? প্রশ্ন তুলেছেন নায়িকার প্রাক্তন স্বামী। 

srabanti

রোশনের এই অভিযোগ আদৌ সত্য় না মিথ্যা সে ব্যাপারে অবশ্য মুখ খোলেননি শ্রাবন্তী। তবে এদিনই ইনস্টাগ্রামের স্টোরিতে একজন অজানা লেখকের বক্তব্য শেয়ার করেন নায়িকা। সেখানে একটি মেয়ের কথা লেখা আছে, 'সে ছিল ক্ষমাশীল। তাঁর হৃদয় ছিল অনেক বড়। মানুষকে ছেড়ে যাওয়া কাকে বলে সে জানতই না, কারণ যাঁদের সে ভালোবাসে তাঁদের মধ্যে শুধু ভালোটাই দেখতে পছন্দ করে সে। কিন্তু এটা ততক্ষন পর্যন্তই ছিল যতক্ষন না মেয়েটি অনেক পথ অতিক্রম করতে শুরু করে। যাঁরা তাঁর হৃদয় ভেঙেছে তাঁদের ছেড়ে যাওয়া ছাড়া তাঁর কাছে আর কোনও বিকল্প ছিল না।' শ্রাবন্তীর এই পোস্ট থেকেই জল্পনা শুরু। তাহলে কি প্রচ্ছন্নভাবে রোশনকেই জবাব দিলেন নায়িকা। তিনি কি জানিয়ে দিলেন যে তিনি আর রোশনকে ক্ষমা করতে পারবেন না!

আরও পড়ুন: Exclusive: ডিভোর্সের চাপ! 'আমাকে রাজনৈতিক নেতাদের ভয় দেখাচ্ছে Srabanti-র বন্ধুরা', বিস্ফোরক Roshan

গত বছর পুজোর আগে থেকেই আলাদা থাকতে শুরু করেছিলেন নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) ও তাঁর স্বামী রোশন সিং (Roshan Singh)। এরপর 'বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা’ ধারায় এবছর জুন মাসে শিয়ালদহ ফাস্ট ট্র্যাক কোর্টে মামলা করেছিলেন রোশন। শ্রাবন্তীর সঙ্গে আবারও সংসার করতে চেয়েছিলেন তিনি। এই মামলার শুনানিতে বারবার আদালতে উপস্থিত হননি শ্রাবন্তী। এরপর সেই মামলার লিখিত জবাবেই গত ১৬ সেপ্টেম্বর আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন শ্রাবন্তী। কিন্তু বারোদিন কেটে যাওয়ার পরও সেই চিঠি বা  ডিভোর্সের নোটিশ পাননি বলেই দাবি করছেন শ্রাবন্তীর স্বামী রোশন সিং।  

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.