close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

শুক্রবারই বিয়ে, এখানেই হচ্ছে শ্রাবন্তীর বিয়ের অনুষ্ঠান!

 শুক্রবার ৪ঠা বৈশাখ প্রেমিক রোশন সিং-এর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী।

Updated: Apr 19, 2019, 07:27 PM IST
শুক্রবারই বিয়ে, এখানেই হচ্ছে শ্রাবন্তীর বিয়ের অনুষ্ঠান!

নিজস্ব প্রতিবেদন: ফের একবার বিয়ের পিঁড়িতে বসছেন টালিগঞ্জের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। টলিপাড়ায় জোর গুঞ্জন শুক্রবার ৪ঠা বৈশাখ প্রেমিক রোশন সিং-এর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী।

টালিগঞ্জে কান পাতলে শোনা যাচ্ছে, রোশনের দেশের বাড়ি চণ্ডীগড়ে বসছে শ্রাবন্তীর বিয়ের অনুষ্ঠান। অনেকে বলছেন গত পয়লা বৈশাখেই রোশন সিংয়ের সঙ্গে বাগদান সেরে ফেলেছেন অভিনেত্রী। ইতিমধ্যেই শ্রাবন্তী ও রোশনের পরিবারের সদস্যরা চণ্ডীগড়ে পৌঁছে গিয়েছেন বলে খবর। যদিও বিষয়টি নিয়ে মুখে কুলুপ এটেঁছেন শ্রাবন্তীর পরিবারের সদস্যরা। এমনকি তাঁর তৃতীয় বিয়ের কোনও খবর যাতে প্রকাশ্যে না আসে সেবিষয়ে সদা তৎপর ছিলেন অভিনেত্রী। বিয়েটা এক্কেবারে বিরাট-অনুষ্কা, দীপবীরের স্টাইলে হোক সেটাই হয়তবা চাইছেন শ্রাবন্তী। শোনা যাচ্ছে, বিয়ের অনুষ্ঠান সেরে কলকাতায় ফিরে বিশেষ রিসেপশ পার্টির আয়োজন করবেন শ্রাবন্তী ও রোশন।

আরও পড়ুন- শাহরুখ বেজিং বিমানবন্দরে নামতেই এমনটাই করলেন চিনা নাগরিকরা

আরও পড়ুন-মেয়ের সঙ্গে স্বস্তিকা, দেখে নিন মা ও মেয়ের অদেখা কিছু মুহূর্ত...

টলিপাড়ায় বহুদিন ধরে গুঞ্জন ছিল তৃতীয়বারের জন্য প্রেমে পড়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পাত্রের নাম রোশন সিং ওরফে মন্টি। জন্ম সূত্রে রোশন সিং পাঞ্জাবি, পেশায় একটি বিমান সংস্থার কেবিন ক্রু তিনি। বর্তমানে পার্ক সার্কাস এলাকাতেই থাকেন বলে রোশন। জানা যাচ্ছে, মন্টি ওরফে রোশন শ্রাবন্তীর জামাইবাবুর পরিচিত। সেখান থেকেই তাঁর সঙ্গে শ্রাবন্তীর আলাপ। তাঁদের পরিচয় নাকি খুব বেশি দিনেরও নয়, মাত্র মাস চারেকের। কিছুদিন আগে শ্রাবন্তী আরবানার ফ্ল্যাটে রোশনের সঙ্গে দোল খেলতেও দেখা গিয়েছিল রোশনকে। 

প্রসঙ্গত,  গত জানুয়ারিতে শ্রাবন্তী তাঁর দ্বিতীয় স্বামীর থেকে মিউচুয়াল ডিভোর্স নেন। ২০১৬ সালের ১০ জুলাই শ্রাবন্তী ও কৃষ্ণ ভিরাজ বিয়ের পিঁড়িতে বসেছিলেন। বিয়ের তিন মাস যেতে না যেতেই তাঁদের বিচ্ছেদের খবর সামনে আসে। যদিও ঠিক কী কারণে তাঁদের বিয়ে টিকল না সেবিষয়ে শ্রাবন্তী কিংবা কৃষ্ণ ভিরাজ কেউই মুখ খোলেননি। 

আরও পড়ুন-শ্যুটিং সেরে ফেরার পথে দুর্ঘটনায় নিহত দুই টিভি অভিনেত্রী, অকালে মৃত্যু দুই প্রতিভার

বেশকিছুদিন ধরে শ্রাবন্তীর ঘনিষ্ঠ মহলে কান পাতলে শোনা যাচ্ছিল রোশন সিংহ ও শ্রাবন্তী বহুদিন ধরেই একে অপরের বাড়িতে ইতিমধ্যেই যাতায়ত শুরু করেছিলেন। বেশকিছু পার্টিতে তাঁদের একসঙ্গে দেখাও গিয়েছিব তাঁদের। এমনকি শ্রাবন্তীর ছেলে ঝিনুকেরও নাকি রোশনকে ভীষণ পছন্দ। ঘনিষ্ঠ মহলে শ্রাবন্তী বলেছেন রোশন সিংহ ভীষণই ভালো মানুষ।  

প্রসঙ্গত, বহু অল্প বয়সে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়েছিলেন শ্রাবন্তী। ২০০৩ সালে রাজীবকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। দীর্ঘ ১৩ বছর পর ২০১৬ সালে তাঁদের বিবাহ-বিচ্ছেদ হয়ে যায়। তাঁর ও রাজীবের একটি ছেলেও রয়েছে, তাঁদের ছেলে ঝিনুক শ্রাবন্তীর কাছেই থাকে।

আরও পড়ুন-ছেলের মুখে ভাত, ছবি শেয়ার করলেন সুদীপা ও অগ্নিদেব চট্টোপাধ্যায়