'সকলেরই নিজস্ব টাইম মেশিন রয়েছে', জল্পনা বাড়িয়ে নতুন পোস্ট Srabanti-র

এসবের মাঝেই নতুন ইনস্টাগ্রাম পোস্টে ফের চর্চায় উঠে এলেন শ্রাবন্তী। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 10, 2021, 03:24 PM IST
'সকলেরই নিজস্ব টাইম মেশিন রয়েছে', জল্পনা বাড়িয়ে নতুন পোস্ট Srabanti-র

নিজস্ব প্রতিবেদন : বিতর্ক কিছুতেই পিছু ছাড়ে না। সারা বছরই কোনও না কোনও কারণে চর্চায় থাকেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। সম্প্রতি, তাঁর আর রোশন সিংয়ের তিক্ত সম্পর্ক নতুন করে চর্চায় উঠে এসেছে। এমনকি ইনস্টাগ্রাম স্টোরিকে হাতিয়ার করে রোশনের সঙ্গে অভিনেত্রীর প্রকাশ্য ঝগড়াও নেটিজেনদের নজর এড়ায়নি। এসবের মাঝেই নতুন ইনস্টাগ্রাম পোস্টে ফের চর্চায় উঠে এলেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। 

পরনে কালো টপ, আর হট প্যান্ট। পাহাড়ের কোলে নির্জন জায়গায় দাঁড়িয়ে হাসিখুশি চেহারায় ধরা দিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। বেশ বোঝা যাচ্ছে, ছবিটি নির্জন কোনও পাহাড়ে বেড়াতে গিয়ে তোলা হয়েছে। তবে দৃষ্টি আকর্ষণ করছে অভিনেত্রীর ক্যাপশান। যেখানে লেখা, 'আমাদের সকলেরই নিজস্ব টাইম মেশিন রয়েছে'। তবে হঠাৎ কেন অভিনেত্রী নিজস্ব টাইম মেশিনের কথা বলেছেন, তা নিয়ে প্রশ্ন তুলেছেন বেশকিছু নেটিজেন। 

আরও পড়ুন-ফের Srabanti-র সঙ্গেই থাকতে চান Roshan, সায় নেই অভিনেত্রীর, ইঙ্গিত ইনস্টা স্টোরিতে!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে কিছুদিন আগেই জানা গিয়েছিল লকডাউনের কঘেয়েমি কাটাতে পাহাড়ে বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী। টলিপাড়ায় গুঞ্জন শ্রাবন্তী (Srabanti Chatterjee) নাকি নতুন প্রেমে পড়েছেন। কয়েক মাস ধরেই এক ব্যবসায়ীর সঙ্গে তাঁর পার্টির খবর শোনা যাচ্ছিল। একই কমপ্লেক্সে থাকেন দুজনে। তাই দেখা সাক্ষাৎও নিয়মিতই হয়। ফলে প্রেম জমতে বেশি সময় নেয় নি। আর সেই ব্যবসায়ী প্রেমিককে নিয়েই তিনি পাহাড়ে নির্জনে সময় কাটাতে গিয়েছিলেন। খুব সম্ভবত এই ছবিটি সেসময়ই তোলা। যদিও এবিষয়ে এখনও মুখে কুলুপ এঁটে রয়েছেন নায়িকা। রোশনের সঙ্গে বিচ্ছেদ, থেকে নতুন প্রেমের গুঞ্জন কোনও কিছু নিয়েই মুখ খোললেননি শ্রাবন্তী (Srabanti Chatterjee)। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.