'পুত্রসন্তান হয়েছে', নতুন অতিথির ছবি দিয়ে জানালেন Srabanti

এই সুখবর নিজেই সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন শ্রাবন্তী নিজেই।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 10, 2021, 06:11 PM IST
'পুত্রসন্তান হয়েছে', নতুন অতিথির ছবি দিয়ে জানালেন Srabanti

নিজস্ব প্রতিবেদন: কখনও মালদ্বীপের নীল সমুদ্র, কখনও আবার উত্তরাখণ্ডের ঘন জঙ্গল, পৃথিবীর দুই ভিন্ন প্রান্ত। সবেমাত্র ঘুরেফিরে বাড়ি ফিরেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তারই মাঝে অভিনেত্রীর পরিবারে এল নতুন অতিথি। আর এই সুখবর নিজেই সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন শ্রাবন্তী নিজেই।

কী সেই সুখবর?

সদ্য মাসি হয়েছেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। মা হয়েছেন শ্রাবন্তীর দিদি স্মিতা ঘোষ। পুত্র সন্তানের জন্ম দিয়েছেন স্মিতা। সদ্যোজাতর ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অভিনেত্রী। লিখেছেন, ''পুত্র সন্তান হয়েছে... তোমার জন্য খুব খুশি দিদি ... ভালোবাসা রইল''।

আরও পড়ুন-নিরামিষাশীরাও এবার পাবেন মাংসের স্বাদ, Riteish ও Genelia-র উদ্যোগের পাশে ShahRukh

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

গত অগস্টে শ্রাবন্তী (Srabanti Chatterjee) নিজেই জানিয়েছিলেন, তাঁর দিদি স্মিতার মা হতে চলার কথা। বলেছিলেন আর এক দেড়মাসের মধ্যে বাড়িতে নতুন অতিথি আসছে। অবশেষে এল সেই সুখবর। 

আরও পড়ুন-Taimur-এর গণেশ পুজো, ছোট্ট নবাবকে ধর্ম নিয়ে নিশানা কট্টরপন্থীদের

 

২০১৬ সালে সুজয় ঘোষের সঙ্গে বিয়ে হয় শ্রাবন্তীর দিদি স্মিতার। শ্রাবন্তীর দিদি জামাইবাবুও ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। 'মজনু', '১০০% শতাংশ লাভ'-এর মতো একাধিক ছবিতে কাজ করেছেন তিনি। অন্যদিকে 'শপথ' ছবি এবং 'মৌচাক' ধারাবাহিকে কাজ করেছেন স্মিতা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.