লকডাউনের সময়ে বাড়িতে বসেই নতুন বাংলা সিনেমা দেখার সুযোগ দিচ্ছে 'হইচই'

 সিনেমাপ্রেমীদের কথা মাথায় রেখে 'Watch From Home'-এর উদ্যোগ নিয়েছে  SVF-এর ডিজিটাল প্লাটফর্ম হইচই।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 25, 2020, 08:20 PM IST
লকডাউনের সময়ে বাড়িতে বসেই নতুন বাংলা সিনেমা দেখার সুযোগ দিচ্ছে 'হইচই'

নিজস্ব প্রতিবেদন: করোনার প্রকোপে কমবেশি সকলেই গৃহবন্দি। কঠিন এই পরিস্থিতির সঙ্গে লড়াইয়ে বাড়ি থেকে কোনওভাবেই বের হওয়া যাবে না। কিন্তু এতটা সময় কীভাবে বাড়িতে কাটানো যায়? আর তাই সিনেমাপ্রেমীদের কথা মাথায় রেখে 'Watch From Home'-এর উদ্যোগ নিয়েছে  SVF-এর ডিজিটাল প্লাটফর্ম হইচই।

গোটা দেশ জুড়ে চলছে লকডাউন। এই পরিস্থিতিতে অনেক সংস্থাই তাঁদের কর্মীদের Work From Home-এর ব্যবস্থা করে দিয়েছে। তবুও কাজের বাইরে বাড়িতে অনেকটা সময় কাটাতে হচ্ছে। তার উপর ছুটির দিনটা কাটানো আরও কঠিন। এই সময় যে পরিবার, বন্ধুদের সঙ্গ সিনেমা দেখতে যাবেন, তারও উপায় নেই। তবে SVF-এর ডিজিটাল প্লাটফর্ম হইচই-এ দেখে নিতে পারেন আপনার পছন্দের নতুন সব বাংলা সিনেমা। যেখানে সৃজিত মুখোপাধ্যায়ের  'দ্বিতীয় পুরুষ', অনিন্দ্য চট্টোপাধ্যায়ের 'মনোজদের অদ্ভুত বাড়ি', শিবপ্রসাদ মুখোপাধ্যায়-নন্দিতা রায়ের 'কণ্ঠ', প্রতীম ডি গুপ্তার 'লাভ আজ কাল পরশু'র মতো ছবিগুলি রয়েছে। আর এই সবকটা ছবিই মুক্তি পেয়েছে খুব বেশীদিন হয়নি, তা সত্ত্বেও প্রেক্ষাগৃহে না গিয়ে বাড়িতে বসেই আপনাদের ছবিগুলো দেখার সুযোগ করে দিচ্ছে 'হইচই'। 

তবে অবশ্য শুধু সিনেমা নয়। যাঁরা সিনেমার থেকে ওয়েব সিরিজ দেখতে বেশি পছন্দ করেন, তাঁরা বিক্রম চট্টোপাধ্যায় অভিনীত 'তানসেনের তানপুরা', রাফিয়াত রশিদ মিথিলা অভিনীত 'একাত্তর' (২৬ মার্চ) এর মতো ওয়েব সিরিজ গুলি দেখে নিতে পারেন।

আরও পড়ুন-'একাত্তর'এর প্রকৃত সত্য তুলে ধরতেই পাক সাংবাদিক আমি: রাফিয়াত রশিদ মিথিলা