'কুৎসিত মনের থেকে খারাপ দেখতে হওয়া অনেক ভালো' Srabanti-কে খোঁচা Roshan-র?

 ফের একবার ইঙ্গিতপূর্ণ ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে আলোচনায় শ্রাবন্তীর স্বামী।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 19, 2021, 06:22 PM IST
'কুৎসিত মনের থেকে খারাপ দেখতে হওয়া অনেক ভালো' Srabanti-কে খোঁচা Roshan-র?

নিজস্ব প্রতিবেদন : অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)র সঙ্গে আইনি বিচ্ছেদ না হলেও বহুদিন হল তাঁর থেকে আলাদা হয়ে গিয়েছেন রোশন সিং (Roshan Singh)। শ্রাবন্তীর সঙ্গে বিচ্ছেদ নিয়েও প্রথমবার রোশনই মুখ খুলেছিলেন। বিচ্ছেদের পরবর্তী সময়ে প্রায়দিনই নাম না করে বিভিন্ন ইঙ্গিতপূর্ণ পোস্ট করতে দেখা গিয়েছে রোশনকে। ফের একবার ইঙ্গিতপূর্ণ ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে আলোচনায় শ্রাবন্তীর স্বামী।

বৃহস্পতিবার গাড়িতে বসে সেলফি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রোশন সিং (Roshan Singh)। ক্যাপশানে লিখেছেন, 'Better an ugly face than an ugly mind.' অর্থাৎ 'কুৎসিত মনের থেকে খারাপ দেখতে হওয়া অনেক ভালো।' নেটিজেনদের প্রশ্ন এবারও কি শ্রাবন্তীকে খোঁচা দিয়েই এমন মন্তব্য করেছেন রোশন সিং? এর উত্তর অবশ্য রোশনই বলতে পারবেন।

আরও পড়ুন-Exclusive Roshan Singh: Zee ২৪ ঘন্টার ইন্টারভিউয়ের কমেন্ট সেকশনে ট্রোলড শ্রাবন্তী,রেগে 'আগুন' রোশন

আরও পড়ুন-'প্রজাপতি দীর্ঘদিন শুঁয়োপোকা থাকতে পারে না', কেন এমন লিখলেন Nusrat?

তারকা না হয়েও নুসরতের (Nusrat Jahan) প্রাক্তন নিখিল জৈন (Nikhil Jain)-র মতো শ্রাবন্তীর (Srabanti Chatterjee) স্বামী রোশন সিং (Roshan Sing)-সোশ্যাল মিডিয়ায় অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। সম্প্রতি ইনস্টাগ্রামে রোশন এবং নিখিল দুজনেরই ফ্যান পেজ খোলা হয়েছে। রোশন সিংয়ের যে ফ্যানপেজ খোলা হয়েছে তার বায়োতে লেখা 'মিষ্টি ছেলে রোশন, যে বডি বিল্ডিং করতে খুব ভালোবাসে। যাঁদের ইচ্ছআ যোগ দিতে পারেন।'

সম্প্রতি Zee ২৪ ঘন্টাকে দেওয়া এক বিশেষ সাক্ষাৎকার দেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। যেখানে তিনি তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে অনেক কথাই শেয়ার করেন । সোশাল মিডিয়ায় সেই ইন্টারভিউ আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। এখনও আবধি প্রায় দশ মিলিয়ন মানুষের কাছে পৌঁছে গেছে সেই ইন্টারভিউ, ঝড় উঠেছে কমেন্ট সেকশনে। কমেন্টে বেশিরভাগ নেটিজেনই শ্রাবন্তীর প্রতি বিরূপ মন্তব্য করেছে, এমনকি অশ্লীল কথা বলতেও পিছপা হয়নি। তবে মন ভেঙেছে তাঁর স্বামী রোশন সিংয়ের (Roshan Singh)। এরপরই Zee ২৪ ঘন্টাকে রোশন জানান, ''আমি চাই শ্রাবন্তী খুশি থাকুক। আমাদের সম্পর্কের টানাপোড়েনে কেউ ওকে গালিগালাজ করুক, অশ্লীল কথা বলুক, সেটা আমি কখনই চাই না। আপনাদের ইন্টারভিউয়ের কমেন্ট পড়ে রাগে মাথায় আগুন জ্বলে গেছে। মানুষ কী করে এতটা অমানবিক হতে পারে''।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.